ডেস্ক রিপোর্টার, ৫মে।।
                    ভারত রত্ন সংঘের সম্পাদক দূর্গা প্রসন্ন হত্যা মামলার তদন্ত নিয়ে পুলিশকে কড়া বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী ডা: মানিক সাহা। মামলার তদন্তের গতি প্রকৃতি জানতে মুখ্যমন্ত্রী তার বাসভবনে জরুরি তলব করেছিলেন রাজ্য পুলিশের আই জি (আইন – শৃঙ্খলা) সুমিত্র ধরকে। শুক্রবার রাতে আইজি’ র সঙ্গে দূর্গা প্রসন্ন হত্যা মামলার কেস হিস্ট্রি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। কোনো ভাবেই যেন অভিযুক্তরা ছাড়া না পায়, তা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন। যেকোনো মূল্যে অভিযুক্তদের গ্রেফতার করে জন সন্মুখে আনার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। খবর পুলিশ সদর দফতর সূত্রের।


ডাঃ মানিক সাহা মুখ্যমন্ত্রীর চেয়ারে বসার পর রাজ্যে এরকম কোনো গ্যাং ওয়ারের ঘটনা ঘটে নি। স্বাভাবিক ভাবে মুখ্যমন্ত্রী চাইছেন যত দ্রুত অভিযুক্তের জালে তুলে রাজ্যের আইন – শৃঙ্খলা নিয়ে মানুষকে পজেটিভ বার্তা দিতে। এই কারণেই মামলার তদন্ত সংক্রান্ত বিষয় অনুপুঙ্খ ভাবে জানার জন্য আইজি সুমিত্র ধরকে তলব করেছেন নিজের বাসভবনে।


দূর্গা হত্যার পর পুলিশ তদন্তে নেমে শহরের এক হোটেল ব্যবসায়ীকে জালে তোলার চেষ্টা করেছিলেন। কিন্তু সুদূর দিল্লি থেকে আসা ফোন পুলিশকে জড় বস্তু বানিয়ে দিয়েছিলো। এই সংক্রান্ত খবর রয়েছে মুখ্যমন্ত্রীর কাছে। তাই মামলার তদন্তের ক্ষেত্রে উরো ফোনকে গুরুত্ব না দেওয়ার জন্য আইজিকে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। পুলিশকে হাত খোলে তদন্ত করে কুশীলবদের আইনের যুপ কাষ্ঠে ঠেলে দিয়ে বলেছেন মুখ্যমন্ত্রী। পুলিশ এখন পর্যন্ত তদন্ত সঠিক পথেই এগিয়ে নিয়ে যাচ্ছে বলে মুখ্যমন্ত্রীকে আশ্বস্ত করেছেন আইজি সুমিত্র ধর।
           

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *