ডেস্ক রিপোর্টার,২৯ জানুয়ারি।।
                 চাকরির প্রলোভন দিয়ে এক মহিলার সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়লেন বিজেপির গোলাঘাটি মণ্ডল সভাপতি। তার নাম রামকৃষ্ণ সাহা। মণ্ডল সভাপতির বিরুদ্ধে সরাসরি এই অভিযোগ তুলেছেন মহিলার স্বামী। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরো তথ্য তুলে ধরে মুখ্যমন্ত্রীর কাছে বিচার চেয়ে আর্জি জানিয়েছেন। এখন দেখার বিষয় মুখ্যমন্ত্রী সহ বিজেপির রাজ্য নারী “বিলাসী” মণ্ডল সভাপতি রামকৃষ্ণ সাহার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয় কিনা?

নারী “বিলাসী” মণ্ডল সভাপতি রামকৃষ্ণ সাহা

স্থানীয় বিজেপির কর্মীদের বক্তব্য, গত বছর খানেক ধরেই মণ্ডল সভাপতি রামকৃষ্ণ সাহা প্রতিবেশী এক মহিলার সঙ্গে সম্পর্ক গড়ে তুলে। মহিলার দুই সন্তান রয়েছে। রামকৃষ্ণ নিজেও বিবাহিত। তাদের সম্পর্ক গোটা মণ্ডলে ওপেন সিক্রেট। কিন্তু মণ্ডল নেতা রামকৃষ্ণের ভয়ে কেউ মুখ খুলছেন না। রামকৃষ্ণের সঙ্গে সম্পর্কে জড়িয়ে মহিলাও তার সংসার সম্পর্কে উদাসীন হয়ে পড়েন।

।।মহিলার অভিযোগকারী স্বামী ।।

স্বাভাবিক ভাবে শুরু হয় মহিলার সংসারে অশান্তি।মহিলার স্বামী পেশায় দিন মজুর। তিনি কিছু বললেই মহিলা মণ্ডল সভাপতি রামকৃষ্ণ সাহার জুজু দেখিয়ে দেন। এক মাস আগে মহিলা তার স্বামীকে ছেড়ে সন্তানদের নিয়ে রামকৃষ্ণ সাহার আশ্রয়ে চলে যান।


মহিলার দিন মজুত স্বামী এখন কোনো উপায় না পেয়ে হাতিয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমকে। সোশ্যাল মিডিয়াতে এসে তিনি অভিযোগ করে সমস্ত ঘটনা উগলে দিয়েছেন। এবং এই ঘটনার একটা বিহিত চেয়ে মুখ্যমন্ত্রী ডা : মানিক সাহার কাছে বিচারের আর্জি জানিয়েছেন।


বিজেপির নিষ্ঠাবান কর্মীদের বক্তব্য, মণ্ডল সভাপতি রামকৃষ্ণ সাহার নারী বিলাসিতার উপাখ্যান নতুন নয়। এটা তার মজ্জাগত। আগেও তিনি বেশ কয়েকজন যুবতী ও মহিলাকে চাকরি পাইয়ে দেবে বলে তাদের সঙ্গে সম্পর্ক করেছিলেন। এতে কালিমালিপ্ত হচ্ছে ভারতীয় জনতা পার্টি। স্থানীয় যুবতী ও মহিলা কর্মীরা রামকৃষ্ণ সাহার উপর আস্থা রাখতে পারছে না। তাই গোলাঘাটিতে দলের মধ্যে কমছে মহিলাদের সংখ্যাও।
                        

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *