ডেস্ক রিপোর্টার,১লা জুলাই।।
দিল্লী পুলিশের হাত থেকে ছাড়া পেলেন মেবার কুমার জমাতিয়া। বুধবার রাতেই মেবার কুমার জমাতিয়াকে দিল্লী পুলিশ দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়। বৃহস্পতিবার সকালে মেবার কুমার জমাতিয়া ত্রিপুরা ভবন থেকে বেরিয়ে যান। তিনি আগরতলা আসার উদ্দেশ্যে বিমানের টিকিট করেন। দুপুর ২ টার বিমানে দিল্লি থেকে আগরতলার উদ্দেশ্যে রওনা হয়েছেন। খবর ত্রিপুরা ভবন সূত্রের।
তবে শেষ পর্যন্ত মেবার কুমার জমাতিয়া ত্রিপুরাতে এসেছেন কিনা এই সম্পর্কে নিশ্চিত কোনো খবর পাওয়া যায়নি। মেবারের সঙ্গে যোগাযোগ করার জন্য তার মোবাইলে ফোন করা হয়েছিল। কিন্তু সারাদিন তার মোবাইলের সুইচ বন্ধ ছিল। দিল্লি ত্রিপুরা ভবন সূত্রের খবর অনুযায়ী, প্রাক্তন মন্ত্রী মেবার কুমার জমাতিয়া কলকাতাতেও অবস্থান করতে পারেন বলে খবর। তবে এই মুহূর্তে মেবারের অবস্থান সম্পর্কে নিশ্চিত নয় রাজ্য পুলিশও। এই সংক্রান্ত বিষয়ে এয়ার পোর্ট থানায় সঙ্গে যোগাযোগ করা হয়েছিলো।কিন্তু থানা কর্তৃপক্ষ জানিয়ে দেয় রাজ্যে মেবার কুমার জমাতিয়া আগমন সম্পর্কে তাদের কাছে কোন খবর নেই।
এই মুহূর্তে মেবার কুমার জমাতিয়ার অবস্থান নিয়ে গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে। অনেকের ধারণা মেবার আগরতলাতে না এসে কলকাতাতেই অবস্থান করেছেন। কলকাতাতে তিপ্রামথার কয়েকজন নেতাও ঘাঁটি গেড়েছেন। আগামী ২রা জুলাই মেবার কুমার জমাতিয়া তার অনুগামীদের নিয়ে তিপ্রা মথাতে যোগ দেওয়ার কথা রয়েছে। তার আগেই দিল্লিতে নারী সংক্রান্ত ঘটনায় জড়িয়ে পড়েছেন তিনি। তবে ঘটনার সত্যতা নিয়েও বিভিন্ন মহলে গুঞ্জন চলছে। একাংশের মতে, মেবার কুমার জমাতিয়াকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ফাঁসানো হয়েছে। তবে পুরো বিষয়টাই তদন্ত সাপেক্ষ। এই কারণেই কেউ প্রকাশ্যে মুখ খুলছে না। এটাও বাস্তব, দিল্লি পুলিশের কাছে গোটা ঘটনা তুলনামূলকভাবে গুরুত্বহীন হওয়ার কারণেই তারা মেবার কুমারকে ছেড়ে দিয়েছে। অন্যথায় আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারতো দিল্লি পুলিশ। সর্বোপরি রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বিধায়ক মেবার কুমার জমাতিয়ার অবস্থান নিয়েও তৈরি হচ্ছে রহস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *