ডেস্ক রিপোর্টার, আগরতলা।।
রথ যাত্রা উপলক্ষ্যে রাজধানীর স্বর্ণকমল জুয়েলার্সে শুরু হল স্বর্ণবর্ষা উৎসব। আগামী ১লা জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত চলবে স্বর্ণবর্ষা। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে একথা জানিয়েছেন স্বর্ণকমল জুয়েলার্সের কর্ণধার গোপাল চন্দ্র নাগ
জুয়েলারি প্রতিষ্ঠানের কর্ণধার জানিয়েছেন, করোনা পরিস্থিতির কারণে শেষ ২বছর বন্ধ ছিল স্বর্ণবর্ষা।ক্রেতাদের জন্য এবার ফের শুরু হয়েছে তাদের স্বর্ণবর্ষা উৎসব। স্বর্ণবর্ষা উপলক্ষে ক্রেতাদের জন্য নানান অফার ঘোষণা করেছে এই জুয়েলারি প্রতিষ্ঠানটি।
স্বর্ণবর্ষা ও রথযাত্রা উপলক্ষে স্বর্ণকমল জুয়েলার্সের মেগা লাকি ড্রতে থাকছে পুরস্কার স্বরূপ দুইটি স্কুটি। জানিয়েছেন জুয়েলার্সের কর্ণধার গোপাল চন্দ্র নাগ। তিনি বলেন, লাকি ড্রতে প্রতিদিন দুজন করে ক্রেতা পাবেন হোম অথবা কিচেন অ্যাপ্লায়েন্স।এছাড়া প্রতিটি কেনাকাটায় স্বর্ণমুদ্রার সাথে সোনার গয়নার মুজরিতে কুড়ি শতাংশ ছাড় এবং হীরের গয়না কেনাকাটার মজুরিতে ৭৫ শতাংশ ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে জুয়েলারি কর্তৃপক্ষ।তবে তা শর্ত সাপেক্ষে। ন্যূনতম ১২ গ্রাম সোনা কেনাকাটা করলে এবং ২৫ হাজার টাকার উর্ধ্বে হীরের গয়না কেনাকাটা করলেই এই অফারের সুবিধা ভোগ করতে পারবে ক্রেতারা।
স্বর্ণবর্ষা ও রথ যাত্রা উপলক্ষে পুরনো গয়নার পরিবর্তে নতুন হলমার্ক যুক্ত গয়না নেওয়ার সুযোগ থাকছে স্বর্ণকমলে। থাকছে প্রতিটি কেনাকাটার সঙ্গেই বিশেষ উপহার। জানিয়েছেন জুয়েলারি প্রতিষ্ঠানের কর্ণধার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *