ডেস্ক রিপোর্টার, ২রা মে।।
                   শপথ নিয়েছিলো ক্যারিয়ার গড়ার। কিন্তু এই ক্যারিয়ার গড়ার স্বপ্নই কেড়ে নিয়েছে জীবন। কেউ বা লড়ছে মৃত্যুর সঙ্গে পাঞ্জা। এক চলন্ত বাসের “মরণ ঝাঁপ” চুরমার করে দিয়েছে রাজ্যের বহু বেকার যুবক – যুবতীর স্বপ্ন।ঘটনাস্থল আসামের ডিমা হাঁসাও জেলার হারানগাঁওজাও এলাকায়। তারা ত্রিপুরা স্টেট কো -অপারেটিভ  ব্যাংকের পরীক্ষা দেওয়ার জন্য রওয়ানা হয়েছিলো গন্তব্য স্থল গুয়াহাটির উদ্দেশ্যে। ঘটনা বুধবার রাতে।

।।নিহত পরীক্ষার্থী দেবরাজ দেববর্মা।।

আগরতলা থেকে গুয়াহাটিগামী একটি যাত্রীবাহি বাস (AS 01 MC 0243) বুধবার রওয়ানা হয়েছিলো গুয়াহাটির উদ্দেশ্যে। এই বাসে ছিলো ত্রিপুরার প্রচুর ছেলে মেয়ে। তারা সবাই ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাঙ্কের পরীক্ষা দেওয়ার জন্য  ধরেছিল গুয়াহাটি এই বাস। রাতে যাত্রীবাহী  বাসটি ডিমা হাঁসাও জেলার হারানগাঁওজাও এলাকায় আচামকা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।এবং হাইওয়ে থেকে খাদে দেয় “মরণ ঝাঁপ”।


তাতেই মৃত্যু হয়েছে দেবরাজ দেববর্মা নামে এক যুবককে। তার বাড়ি ধলাইয়ের কমলপুরে। তিনি ছিলেন ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাঙ্কের পরীক্ষার্থী। আহত হয়েছে ৩০জনের অধিক।তাদের মধ্যে ছয় জনের অবস্থা আশঙ্কাজনক। আহত প্রত্যেকেই চিকিৎসা চলছে শিলচর মেডিকেল কলেজ ও হাসপাতালে।
               

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *