ডেস্ক রিপোর্টার, ৫মে।।
        বৈশাখী মেলার দোকান ভিট বন্টন নিয়ে রহিমপুরে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ। গুরুতর আহত এলাকার বিশিষ্ট সমাজসেবী খোরশেদ আলম। অভিযুক্ত শাহজাহান মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা শনিবার দুপুরে। এই ঘটনা কেন্দ্র করে থমথমে পরিবেশ বিরাজ করছে রহিম পুরে। প্রত্যেক বছরের ন্যায় এবছরও রহিমপুর বাজারে শনিবার বৈশাখী মেলা শুরু হয়।এই মেলায় ত্রিপুরার বিভিন্ন প্রান্তের ক্ষুদ্র ব্যবসায়ীরা দোকান দিতে আসেন।মেলাকে কেন্দ্র করে একটি মেলা কমিটি গঠিত হয়।এই মেলার সমস্ত কিছু পরিচালনা করেন মেলা কমিটি। রহিমপুর চা দোকানি শাহজাহান মিয়া।তার দরজার সামনে একটি বহিরাগত দোকানিকে দোকান দেওয়ার জন্য মেলা কমিটি সিদ্ধান্ত নেয়।

।।গ্রেফতার অভিযুক্ত শাহজাহান মিয়া।।

এই সিদ্ধান্তক্রমে বহিরাগত দোকানদার সেখানে দোকান দিতে আসলে শাহজাহান মিয়া বাধা প্রদান করে।এতে মেলা কমিটির সম্পাদক তথা এলাকার বিশিষ্ট সমাজসেবী খুরশেদ আলম চা বিক্রেতা শাহজাহান মিয়ার সঙ্গে কথা বলতে আসে।প্রথমে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।তারপর হঠাৎ শাহজাহান ক্ষিপ্ত হয়ে দোকান থেকে দাঁড়ালো ছুরি বের করে খোরশেদের বুকে দাঁড়ালো ছুরি দিয়ে আঘাত করে। সঙ্গে সঙ্গে খোরশেদ মাটিতে লুটিয়ে পড়ে এবং সারা দেহ রক্তে লাল হয়ে যায়। জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।


এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে খুরশেদের ভাই। সে এসে পাল্টা হামলা করে শাহজাহান মিয়ার উপর। জানিয়েছেন শাহজাহান।
ঘটনার  খবর পেয়ে মেলা কমিটির লোকজন ছুটে আসলে অবস্থা বেগতিক দেখে  অভিযুক্ত শাহাজান মিয়া প্রাথমিক ভাবে পালিয়ে যেতে সক্ষম হয়েছিল।


পরে অবশ্যই কলমচৌড়া থানার পুলিশ তাকে গ্রেফতার করে।আহত খোরশেদ আলমকে প্রথমে বক্সনগর সামাজিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়। তার শারিরীক অবস্থা অবনতি হওয়াতে তাকে রেফার করা হয়েছে আগরতলার আই এল এস হাসপতালে। বর্তমানে এলাকার পরিস্থিতি খুবই থমথমে। উত্তেজিত জনতারা অভিযুক্ত শাহজাহানের দোকানটিকে ভেঙ্গে চুরমার করে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত নিরাপত্তা বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *