ডেস্ক রিপোর্টার, ৫মে।।
             স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে রাবার বাগানে  ফেলে দিয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে স্বামী।অভিযুক্ত স্বামীর নাম ফাল্গুনা দেববর্মা। তার আহত স্ত্রী স্মৃতি দেববর্মা।ঘটনা শনিবার দুপুরে। ঘটনাস্থল টাকারজলা উজান ঘনিয়ামাড়া গমন ঠাকুরপাড়া এলাকায়। উভয়ের চিকিৎসা চলছে টাকারজলা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।
          দীর্ঘ দিন ধরেই স্বামী স্ত্রীর মধ্যে চলছে পারিবারিক কলহ শনিবার দুপুরেও ফাল্গুনা ও স্মৃতির মধ্যে শুরু হয় ঝগড়া। একসময় পরিস্থিতি উত্তপ্ত হলে ফাল্গুনা তার স্ত্রীর উপর দা নিয়ে চড়াও হয় এবং একের পর এক দায়ের আঘাত করে স্ত্রীর উপর বাড়িতে তার স্ত্রী স্মৃতি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে এরপর রক্তাক্ত স্ত্রীকে বাড়ির এক পার্শ্ববর্তী একটি রাবার বাগানের জঙ্গলে ফেলে দেয় শেষে ফাল্গুনা নিজেও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে জানিয়েছেন টাকার জলা থানার কর্তব্যরত পুলিশ।

।।অভিযুক্ত স্বামী।।

অভিযুক্ত স্বামী ফাল্গুনা দেববর্মাকে জঙ্গলে বিষ খেয়ে ছটফট করতে দেখতে পায় টিএসআর সপ্তম বাহিনী আলফা কোম্পানির জওয়ানরা। সঙ্গে সঙ্গে তারা খবর দেয় টাকারজলা থানায় পুলিশ এসে ফাল্গুনা দেববর্মা ও তার রক্তাক্ত স্ত্রী স্মৃতি দেববর্মাকে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।


উভয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয় আগরতলার জিবি হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *