ডেস্ক রিপোর্টার,১২নভেম্বর।।
রাজ্যে পুর ও নগর ভোটে শুরু হয়েছে রাজনৈতিক সন্ত্রাসের তান্ডব।অভিযোগ তৃণমূল কংগ্রেসের।এই অভিযোগের ভিত্তিতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে তৃণমূল।এই মামলা গ্রহণ করেছে সুপ্রিম কোর্ট।বৃহস্পতিবার মামলার শুনানি হয় দেশের সর্বোচ্চ আদালতে।আদালত কড়া নির্দেশ দিয়েছে রাজ্য অরক্ষা দপ্তরকে।
এদিন সন্ধ্যায় সাংবাদিক সম্মেলন করে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক কুণাল ঘোষ বলেন,” সন্ত্রাস ইস্যুতে সর্বোচ্চ আদালত রাজ্য সরকারকে ভৎসনা করেছে।আদালত স্পস্ট ভাবে জানিয়ে দিয়েছে, নির্বাচন হতে হবে অবাদ ও সুষ্ঠ।পাশাপাশি তৃণমূল প্রার্থী সহ নেতা-কর্মীদের দিতে হবে নিরাপত্তা।এই সংক্রান্ত বিষয়ে রাজ্যের জেলা এসপিদের পক্ষ থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের নিরাপত্তা নিশ্চিত করে স্বরাষ্ট্র সচিব ও ডিজিপি’র কাছে রিপোর্ট করতে হবে। এরপর রাজ্যের স্বরাষ্ট্র সচিব ও পুলিশ মহানির্দেশককে নিরাপত্তা ইস্যুতে সুপ্রিম কোর্টে হলফনামা জমা করার নির্দেশ দিয়েছে। সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানিয়েছেন তৃণমূল নেতা কুনাল ঘোষ।
রাজনীতিকরা বলছে,দেশের সর্বোচ্চ আদালতের এই রায়ের ফলে কিছুটা হলেও চাপে পড়বে শাসক দল বিজেপির উপর।কমতে পারে বিক্ষিপ্ত সন্ত্রাসের মাত্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *