ডেস্ক রিপোর্টার, ৩১ জানুয়ারি।।
               বিলেতি মদের কাউন্টার স্থাপন কেন্দ্র করে বোমা নিক্ষেপের ঘটনায় তপ্ত লেফুঙ্গা থানার বামুটিয়ার কালীবাজার এলাকা। ঘটনা মঙ্গলবার গভীর রাতে।দুষ্কৃতীরা স্থানীয় বাসিন্দা সহদেব সরকার ও কল্পনা বিশ্বাসের বাড়ি লক্ষ্য করে রাতের আধারে বোমা নিক্ষেপ করেছিলো।  এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই। তবে অকুস্থল থেকে পুলিশ উদ্ধার করেছে একটি তাজা বোমা।শুরু করেছে তদন্ত। বোমা নিক্ষেপের ঘটনা কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে পড়েছে স্থানীয় জনমনে। তবে প্রশ্ন উঠছে পুলিশি  নিরাপত্তা ব্যবস্থা নিয়েও।


কালীবাজারে বিলেতি মদের কাউন্টার  স্থাপন কেন্দ্র করে বিগত কিছুদিন ধরেই ঝামেলা চলছে দুই গোষ্ঠীর মধ্যে। এক গোষ্ঠী মদের কাউন্টার খোলার পক্ষে। অপর পক্ষ কাউন্টার খোলার বিপক্ষে। এই নিয়েই সমস্যা। শেষ পর্যন্ত জল গড়ায় থানা পুলিশেও। হয় মামলা – পাল্টা মামলা। এবার হাতে উঠে বোমা। সরাসরি এক গোষ্ঠী অপর গোষ্ঠীর বাড়ি ঘরে রাতের নির্জনতার সুযোগ নিয়ে ধারাবাহিক ভাবে বোমা হামলা চালায়।  গেট বন্ধ থাকায় বরাত জোরে বেঁচে যায় বোমা হামলা হওয়া বাড়ি ঘরের লোকজন।


রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বামুটিয়া ফাঁড়ির পুলিশ। তারা উদ্ধার করে তাজা বোমা সহ বিস্ফোরণ ঘটানো বোমার অংশ। পুলিশ বোমা উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। পুলিশের বোম স্কোয়ার্ড জানিয়েছে,উদ্ধারকৃত এই দেশী বোমা  বিস্ফোরণে ক্ষমতা অনেকটাই বেশী ছিলো। রাতেই তীব্র বিস্ফোরণের শব্দে আশপাশের লোকজন আতঙ্কগ্রস্থ হয়ে বাড়িঘর থেকে বেরিয়ে আসে। আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা অঞ্চলে। তবে এখন পর্যন্ত তদন্তকারী পুলিশ বোমা বিস্ফোরণের সঙ্গে জড়িত লোকজনকে গ্রেফতার করতে পারেনি।
                  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *