ডেস্ক রিপোর্টার।।
“মুখ্যমন্ত্রী না হয়েও একজন মুখ্যমন্ত্রীর সুবিধা পাচ্ছেন বিপ্লব দেব।”— এই ইস্যুতে সরব প্রদেশ কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মন। তিনি চিঠি লিখেছেন রাজ্যের মুখ্য সচিবকে।
সুদীপ রায় বর্মন মুখ্য সচিবকে দেওয়া তাঁর চিঠিতে লিখেছেন, বিপ্লব কুমার দেব সরকারি নীতি লঙ্ঘন করে মুখ্যমন্ত্রীর সম মর্যাদার সুযোগ-সুবিধা ভোগ করছেন। অথচ একজন সাধারণ বিধায়কের সংশ্লিষ্ট সুবিধা পাওয়ার কথা নয়।
সুদীপ রায় বর্মন তাঁর চিঠিতে উল্লেখ করেছেন,গত ১৩মে গোমতী জেলার জেলা শাসক এক নির্দেশনামায় বলেছিলেন, ১৪মে বিপ্লব কুমার দেব চারটি ব্লক পরিদর্শন করবেন। ২৩ এবং ২৪মে পরিদর্শনে আসবেন মুখ্যমন্ত্রী। কিন্তু গত ১৪মে বিপ্লব কুমার দেব মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন। তারপরও গোমতীর জেলা শাসকের রেভেল এইচ কুমার তাঁর নির্দেশনামায় কোনো পরিবর্তন করেন নি।

মুখ্যসচিবকে দেওয়া সুদীপ রায় বর্মনের চিঠি।

সুদীপ রায় বর্মন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের কমলপুর কলেজ সফরের বিষয় তুলে ধরেন।তিনি বলেন, একজন বিধায়ক কিভাবে কলেজ চলাকালীন ছাত্র-ছাত্রীদের সঙ্গে মত বিনিময় করছেন? তিনি কোনো ভাবেই করতে পারেননি। সরকারি নিয়মকে সম্পুর্ন জলাঞ্জলি দিয়ে অনৈতিক ভাবে বিপ্লব কুমার দেব একের পর এক কাজ করে যাচ্ছেন।
রাজ্যের প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মন বলেন, বিপ্লব কুমার দেব এখনো মুখ্যমন্ত্রীর আবাসটি ছাড়েন নি।তিনি অবৈধভাবে দখল করে রেখেছেন। একই আছে তাঁর সিকিউরিটির বহর। সুদীপ বর্মন তাঁর চিঠির মাধ্যমে জানিয়ে দিয়েছেন, অবিলম্বে প্রশাসন বিপ্লব কুমার দেবের সরকারী সুযোগ-সুবিধা বন্ধ না করলে তিনি দ্বারস্থ হবেন আদালতের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *