ডেস্ক রিপোর্টার,আগরতলা।।
      দূর্গা প্রসন্ন হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ফের গ্রেফতার এক যুবক। তার  নাম আকাশ কর। বাড়ি ঊষা বাজার।রাজ্য পুলিশ তাকে ঝাড়খন্ডের পাকুর রেলস্টেশন থেকে  গ্রেফতার করে।পুলিশের সন্দেহ আকাশ করই ভিকিকে খুব সামনে থেকে পিস্তল থেকে গুলি চালিয়ে ছিলো।খবর পুলিশ সূত্রের। শুক্রবার ধৃত আকাশকে ট্রানজিস্ট রিমান্ডে আনা হবে রাজ্যে। এবং তোলা হবে আদালতে।
         তদন্তকারী পুলিশের দাবি, দূর্গা প্রসন্ন হত্যাকান্ডের পর অভিযুক্তদের তালিকায় উঠে এসেছিলো আকাশ করের নাম। পুলিশের উদ্ধার করা সিসি ক্যামেরার ফুটেজেও  ঘটনার সময় আকাশ করের অস্তিত্ব খুঁজে পাওয়া যায়। তবে মুখ ছিলো কিছুটা অস্পষ্ট। সন্দেহ গভীর হওয়াতে পুলিশ আকাশ করের বাড়িতে হানা দিয়েছিলো। কিন্তু তাকে পাওয়া যায় নি।এরপর অনুসন্ধানকারী পুলিশ নিশ্চিত হয়ে যায় ভিকি হত্যাকান্ডের সঙ্গে আকাশ করের জড়িত থাকার বিষয়টি। এর পর থেকেই পুলিশ আকাশ করের খোঁজে নামে। পুলিশ নিশ্চিত হয়ে যায় আকাশ ঘটনার পর রাজ্য ছেড়ে বহিঃ রাজ্যে পাড়ি দিয়েছে।


আকাশকে জালে তোলার জন্য পুলিশ তার মোবাইল ট্র্যাক করে। আধুনিক প্রযুক্তিকে ব্যবহার করে পুলিশ আকাশ করের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়। তখন আকাশ ছিলো ঝাড়খণ্ডের সাহেবগঞ্জ জেলার পাখুর রেল স্টেশনে। সঙ্গে সঙ্গেই রাজ্য পুলিশ বিষয়টি পাখুর রেল স্টেশনের পুলিশকে অবহিত করে। রেল পুলিশ সঙ্গে সঙ্গেই গ্রেফতার করে আকাশ করকে। এবং তাকে স্থানীয় থানা পুলিশের হাতে তুলে দেয়।


পুলিশ সদর দফতর সূত্রের খবর, বৃহস্পতিবার রাতেই রাজ্য পুলিশের একটি দল রওয়ানা দিয়েছে ঝাড়খণ্ডের উদ্দেশ্যে।শুক্রবার সাহেবগঞ্জের জেলা আদালতে ধৃত আকাশ করকে আদালতে সোপর্দ করা হবে। এই আদালতে রাজ্য পুলিশের পক্ষ থেকে ট্রানজিস্ট রিমান্ডের আবেদন জানানো হবে। আদালত আবেদন মঞ্জুর করলে শুক্রবারেই ধৃত আকাশ করকে নিয়ে তদন্তকারী পুলিশ রওনা হবে আগরতলার উদ্দেশ্যে।
               

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *