ধর্মনগর ডেস্ক ,১০ মে ।।
    আবারো দুঃসাহসিক চুরিকাণ্ড ধর্মনগরে। বৃহস্পতিবার গভীর রাতে ধর্মনগর ইয়াকুব নগর ৫ নং ওয়ার্ডে একটি বাড়িতে ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চোর। গৃহবধূর গলায় দা ধরে ঘরে থাকা নগদ এক লাখ টাকা সহ এক জোরা কানের দুল, একটি মোবাইল ইত্যাদি নিয়ে যায়। এই বিষয়ে গৃহবধূ শবনম বেগম জানিয়েছেন, তার স্বামী নুরুল হক কর্মসূত্রে বিদেশে থাকে। বাড়িতে তিনি দুই সন্তানকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকেন। রাত আনুমানিক ২টা ৪৫ মিনিটে ঘুম ভাঙলে তিনি দেখতে পান গলায় দা ধরা। তিনি কে গলায় দা ধরেছে দেখার চেষ্টা করেন। কিন্তু তিনি দেখতে পারেন নি।


একসময় তিনি দা ধরা ব্যক্তির হাত ধরে চিৎকার করেন। চিৎকার করলে গৃহবধূ সহ বাড়ির সকলকে প্রাণে মেরে ফেলার ভয় দেখায় চোরের দল। এতে পাশের ঘরে থাকা দেবর আইনুল হকের ঘুম ভেঙে যায়। তবে দেবর ঘর থেকে বের হতে পারছিলেন না। কারণ চোরের দল বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে রেখেছিল। এক সময় চোরের দল পালতে থাকে। তিনি দেবরের ঘরের দরজা খুলে দেন। দেব ঘর থেকে বেরিয়ে দেখেন চোরের দল পালিয়ে যাচ্ছে। তবে তিনি তাদের ধরতে পারেননি।


তিনি ঘরে এসে দেখেন তার ঘরেও চোরের দল হানা দিয়েছে, ঘরের আলামারি ভেঙে চোরের দল নগদ ১৭০০ টাকা, একটি রুপার চেইন সহ অন্যান্য জিনিস নিয়ে গেছে। চোরের দল প্রায় আধা ঘন্টা বাড়িতে তাণ্ডব চালিয়েছে। এদিকে রাতে এই ঘটনার খবর যায় ধর্মনগর থানায়। ভোরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থল সরেজমিনে খতিয়ে দেখতে শুক্রবার সকালে ঘটনাস্থলে যান উওর জেলার পুলিশ সুপার ভানুবাদ চক্রবর্তী,ধর্মনগর মহকুমা পুলিশ আধিকারিক দেবাশীষ সাহা, ধর্মনগর থানার ওসি হিমাদ্রি সরকার। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *