ডেস্ক রিপোর্ট, ২০জুলাই
“বুথকে শক্তিশালী করার দায়িত্ব দিয়েছে দল।এই কাজ আমি স্বাচ্ছন্দ্যে করবো।সবাইকে একসাথে নিয়ে গোটা দলকে করবো শক্তিশালী।” বলেছেন কিশোর বর্মন।তিনি রাজ্য বিজেপি’র সাধারণ সম্পাদক।দীর্ঘ ১৪ বছর পর রাজ্যে ফিরে এসেছেন তিনি।মঙ্গলবার রাজ্যে আসার পর তাকে প্রদেশ বিজেপি’র সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।
নতুন দায়িত্ব পেয়ে কিশোর বর্মন জানিয়েছেন,তিনি বুথ স্তরে কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন।দলও তাকে এই দায়িত্ব দিয়েছে।তিনি এখন সবগুলি বুথ শক্তিশালী করবেন।
রাজ্য বিজেপি’র নতুন সাধারণ সম্পাদক কিশোর বর্মন জানিয়েছেন,দলে আরো দুইজন সাধারণ সম্পাদক রয়েছে।আছেন সভাপতি মানিক সাহা। সর্বোপরি মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।প্রত্যেকের সঙ্গে হাতে হাত মিলিয়ে দলের জন্য কাজ করবেন তিনি।
রাজনীতিকরা বলে থাকেন,বুথ শক্তিশালী হলেই সোজা হবে দলের মেরুদন্ড।তাই বুথ শক্তিশালী করার কাজে ব্রতী হলেন কিশোর।মূলত ২৩-র বিধানসভা ভোটকে সামনে রেখেই যে বুথ শক্তিশালী করার দায়িত্ব দেওয়া হয়েছে কিশোরকে তা বলার অপেক্ষা রাখে না।
দলের দায়িত্ব পেয়ে কিশোর বর্মন খুশি।তিনি আনন্দের সঙ্গে কাজ করবেন বলেই জানিয়েছেন।অর্থাৎ এখন থেকেই যে ২৩-র বিধানসভা ভোটের রণকৌশল তৈরি করছে বিজেপি এই চিত্র পরিষ্কার কিশোর বর্মনের বক্তব্য থেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *