ডেস্ক রিপোর্টার,৩০জানুয়ারি।।
    আমেদাবাদ গেলেন ত্রিপুরার ক্রিকেটাররা। গুজরাটের বিরুদ্ধে মরশুমের পঞ্চম ম্যাচ খেলার জন্য।  ২–‌৫ ফেব্রুয়ারি আমেদাবাদে হবে ম্যাচটি। ওই ম্যাচে খেলতে মঙ্গলবার দুধাপে আমেদাবাদ গেলেন মণিশঙ্কর-‌রা। বুধবার থেকে প্রস্তুতি শুরু করবেন রাণা দত্ত-‌রায আপাতত মরশুমে ৪ ম্যাচ খেলে গুরাটের পয়েন্ট ১২ এবং ত্রিপুরার পয়েন্ট ৮।


ফলে শক্তির বিচারে ত্রিপুরা থেকে এগিয়েই মাঠে নামবে গুজরাট। এদিন সকালে রাজ্য ছাড়ার আগে ত্রিপুরার কোচ জয়ন্ত দেবনাথ বলেন” পয়েন্টে আমাদের থেকে এগিয়ে থাকলেও কড়া চ্যালেঞ্জ ছুড়ে দেবে আমার ছেলেরা এটা বিশ্বাস”। কর্ণাটক ম্যাচে অল্পের জন্য জয় হাতছাড়া হয়েছিলো ত্রিপুরার। ওই দু:‌খ এখনও তাড়িয়ে বেরাচ্ছে ত্রিপুরার কোচকে। দু:‌ খ ভুলতেই কর্মাটকের বিরুদ্ধে ভালো খেলতে বদ্ধপরিকর ছেলেরা জানান কোচ। এদিকে ‌ ৯-‌১২ ফেব্রুয়ারি চন্ডিগড়ে ত্রিপুরার শেষ প্রতিপক্ষ চন্ডিগড়। ওই দুটি ম্যাচের জন্য ২০ সদস্যের ত্রিপুরা দল ঘোষনা করা হয়েছে। 


ত্রিপুরা দল:‌বিক্রম কুমার দাস, বিশাল ঘোষ, শ্রীদাম পাল, সুদীপ চ্যাটার্জি, গনেশ সতীশ, ঋদ্ধিমান সাহা (‌অধিনায়ক), মণিশঙ্কর মুড়াসিং (‌সহ অধিনায়ক), বিক্রম দেবনাথ, পারভেজ সুলতান, রাণা দত্ত, অভিজিৎ সরকার, শঙ্কর পাল, অর্জুন দেবনাথ, নিরুপম সেন, রিমন সাহা, জয়দেব দেব, সঞ্জয় মজুমদার, দেবপ্রসাদ সিনহা, বাবুল দে এবং জয়দীপ ভট্টাচার্য। কোচ:‌ জয়ন্ত দেবনাথ, সহকারি কোচ:‌ কিশোর মুহুরি, বোলিং কোচ:‌ বিনীত জৈন, ট্রেণার:‌ পূর্ণেন্দু জানা, ফিজিও:‌ রাজন ঔচধুরি, থ্রোয়ার:‌ জয়ন্ত দেবনাথ, ম্যাসার:‌ নিলয়জ্যোতি সাহা,  ম্যানেজার:‌ মনিষ ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *