ডেস্ক রিপোর্টার,২ফেব্রুয়ারি।।
রাজ্যে করোনার সংক্রমণ কমলেও আতঙ্ক বাড়াচ্ছে মৃত্যু।প্রতিদিন করোনার কামড়ে মৃত্যু ঘটছে। গত ২৪ঘন্টায় রাজ্যে করোনার সংক্রমণের কারণে মৃত্যু হয়েছে ৮জনের। এবং সংক্রমিত হয়েছে মাত্র ৯০জন।প্রতিদিন সংক্রমণের হার স্বস্তি দিলেও, করোনায় মৃত্যু গভীর বিপদের রেখাপাত সৃষ্টি করছে। এখন পর্যন্ত করোনার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ঢেউয়ে মোট মৃত্যু হয়েছে ৯১০জনের।
রাজ্য স্বাস্থ্য দপ্তরের দেওয়া তথ্য অনুযায়ী, গত একদিনে করোনার মোট পরীক্ষিত নমুনার সংখ্যা ছিলো ৪৫২২টি।তার মধ্যে আরটিপিসিআর টেস্ট হয়েছে ৫৩৭টি। আরটিপিসিআর টেস্ট থেকে ১৩জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। এন্টিজেন টেস্ট হয়েছে ৩৯৮৫টি। তা থেকে ৭৭জনের শরীরে করোনা ভাইরাসের সন্ধান পাওয়া গিয়েছে। এই সময়ে সংক্রমণের শতকরা হার ছিলো ১.৯৯শতাংশ। এবং করোনামুক্ত হয়েছেন ৭৯৪৮জন।
সংক্রমণের জেলা ভিত্তিক পরিসংখ্যান অনুযায়ী, তালিকার নীচে রয়েছে খোয়াই।তৈরি করেছে এক নজির। সংক্রমণের সংখ্যা শূন্যের কোটায়।তবে তালিকার শীর্ষে রয়েছে পশ্চিম জেলা।সংক্রমণের সংখ্যা ২৮। তার ঠিক নীচে রয়েছে দক্ষিণ জেলা। আক্রান্ত ১৬জন।এরপর উনকোটি।সংক্রমণের সংখ্যা ১৫।ধলাই জেলায় আক্রান্ত হয়েছে ৯জন।গোমতীতে ৮জন।সিপাহিজলা ও উত্তর জেলায় আক্রান্ত হয়েছে ৭জন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *