ডেস্ক রিপোর্টার, আগরতলা।।
রাতের রাজধানীতে ফের আক্রান্ত প্রবীণ সাংবাদিক। নাম তাপস দাস। রাবিবার রাতে শহরের বৌদ্ধ মন্দির এলাকায় দুষ্কৃতীরা তাকে আক্রমণ করে। সহজ সরল প্রবীণ সাংবাদিকের উপর আক্রমণ কেন? উঠছে প্রশ্ন। আবারো সাংবাদিক আক্রান্ত হওয়ার ঘটনায় প্রমাণ হয় রাজ্যের সাংবাদিকরা নিরাপত্তাহীন।রাতের আগরতলায় পুলিশি নিরাপত্তার কুৎসিত চিত্রও প্রকাশ্যে চলে এসেছে।
প্রবীণ সাংবাদিক তাপস দাস সন্দ্যন পত্রিকায় কর্মরত।রাতে কাজ সেরে বাই সাইকেলে করে অফিস থেকে বাড়ি ফেরার পথেই আক্রান্ত হন সাংবাদিক তাপস দাস। রাতেও আধাঁরে রাজপথে দুষ্কৃতীরা তাপস দাসের উপর হামলা করে।হায়নার দল সাংবাদিক তাপস দাসের মাথায় আঘাত করে।ভেঙে দেয় হাত। নিশংসভাবে দুষ্কৃতীরা প্রবীণ সাংবাদিককে মারধর করে। রক্তাক্ত অবস্থায় তিনি রাজপথে লুটিয়ে পড়েন। পরবর্তী সময়ে তাকে নিয়ে যাওয়া হয় জিবি হাসপাতালে।বর্তমানে তিনি জিবি হাসপাতাল চিকিৎসাধীন।
সাংবাদিক আক্রান্ত হওয়ার ঘটনায় রাজ্য জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।সরব হয়েছে বিরোধীরা। সোমবার বিরোধী দল নেতা মানিক সরকার জিবি হাসপাতালে গিয়ে আহত সাংবাদিকের স্বাস্থ্যের খোঁজ খবর নেন। গিয়েছেন কংগ্রেস নেতৃত্ব।বছর ঘুরলেই বিধানসভা নির্বাচন। তার আগে থেকেই সাংবাদিকদের উপর আক্রমণের ঘটনা বৃদ্ধি পাচ্ছে ক্রমাগত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *