তেলিয়ামুড়া ডেস্ক,৫জুলাই।।
ড্রাগসের করাল গ্রাসে আসক্ত যুব সমাজ। ড্রাগসের কৌটা আদান-প্রদানের সময় হাতে নাতে ধরে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয় উত্তেজিত জনতা। ঘটনা সোমবার রাতে তেলিয়ামুড়া পৌর পরিষদের অন্তর্গত ১০ নম্বর ওয়ার্ড -এর জয়নগর এলাকায়।
বাসিন্দারা জানিয়েছে, সোমবার রাতে দুই যুবককে তেলিয়ামুড়া থানাধীন জয়নগর এলাকায় ড্রাগসের কৌটা আদান-প্রদানের সময় দেখতে পায় স্থানীয় লোকজন। সন্দেহ হওয়াতে দুই যুবককে আটক করে তারা। এদের মধ্যে এক যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।তবে অপর এক যুবককে আটক করে এলাকাবাসী। আটককৃত যুবকের নাম প্রদ্যুৎ দেব। তার সঙ্গে ছিলো একটি স্কুটি।

উদ্ধারকৃত ড্রাগস।

স্কুটিতে তল্লাশি চালিয়ে উপস্থিত জনতা বিপুল পরিমাণ নেশা সামগ্রী উদ্ধার করে। স্কুটিতে ছিল ড্রাগসের কৌটো, প্যাকেট ভর্তি ড্রাগস। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে তেলিয়ামুড়া থানার পুলিশ। নেশা সামগ্রী সহ পুলিশ এই যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। তদন্তকারী পুলিশ জানিয়েছে, উদ্ধারকৃত ড্রাগসের প্যাকেটগুলিতে হেরোইন বা ব্রাউন সুগার থাকতে পারে। উদ্ধারকৃত ড্রাগসের প্যাকেট পাঠানো হবে ল্যাবে। ল্যাব থেকে রিপোর্ট আসার পরই পুলিশের কাছে পরিষ্কার চিত্র ফুটে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *