ডেস্ক রিপোর্টার,১৫মে।।
প্রত্যাশিত ভাবেই শপথ গ্রহণ করলেন রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী ডা:মানিক সাহা।রবিবার রাজভবনে রাজ্যপাল সত্যদেও নারায়ণ আর্য্য শপথ বাক্য পাঠ করান নবনিযুক্ত মুখ্যমন্ত্রীকে। শপথ গ্রহণের পর নয়া মুখ্যমন্ত্রী ডা:মানিক সাহা বলেন,”তিনি প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবেন। তিনি নজর দেবেন রাজ্যের আইন-শৃঙ্খলার উপরও।”
ডা:মানিক সাহা স্পস্ট ভাবেই বলেছেন, এতো দিন তিনি সংগঠনের দায়িত্বে ছিলেন। এখন মুখ্যমন্ত্রীর কাজ চালানোর ক্ষেত্রে সংগঠনের অভিজ্ঞা কাজে লাগবে। এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রদর্শিত পথ অনুযায়ীই তিনি কাজ করবেন রাজ্যের উন্নয়নের জন্য।

এদিনের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, বিজেপি’র কেন্দ্রীয় নেতৃত্ব সহ রাজ্য মন্ত্রিসভার সদস্যরা সহ বিজেপির বিধায়করা।ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক।
শপথ গ্রহণের পর রাজ্যের সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বর্তমান মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। বিপ্লব কুমার দেব সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আদর্শকে সামনে রেখে এক সঙ্গে হাতে হাত মিলিয়ে রাজ্যের উন্নয়নের জন্য কাজ করবেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *