ডেস্ক রিপোর্টার, ৫ফেব্রুয়ারি।।
      অবশেষে শেষ রক্ষা হলো না  ডিএসপি প্রসূন কান্তি ত্রিপুরার।গুন্ডামির জন্য তাকে পড়তে হলো শাস্তির মুখে। অরক্ষা প্রশাসন প্রসূন কান্তি ত্রিপুরাকে বাধ্য হলো বদলি করতে। তাকে আমতলীর এসডিপিও ‘র দায়িত্ত্ব থেকে অব্যাহতি দিয়ে পাঠানো হয়েছে টিএসআর – র ১৩ নম্বর ব্যাটেলিয়নের সদর দপ্তর কাঞ্চনপুরে। তিনি ব্যাটেলিয়নের পালন করবেন অ্যাসিস্ট্যান্ট কমান্ডেন্টের  দায়িত্ব। রবিবার রাজ্য সরকার এই নির্দেশ জারি করেছে। বদলির নির্দেশ নামায় স্বাক্ষর করেছেন রাজ্য সরকারের অবর সচিব মো: এইচ রহমান। এদিন মোট ১৭জন পুলিশ অফিসারের বদলির তালিকা প্রকাশ করে রাজ্য সরকার।তাদের মধ্যে আইপিএস, টিপিএস গ্রেড -ওয়ান ও গ্রেড – টু অফিসাররা রয়েছেন।


রাজ্য মহাকরণ থেকে প্রকাশিত বদলির তালিকা অনুযায়ী, এমটিএফ-র এসপি প্রবীর মজুমদারকে (আইপিএস) বদলি করা হয়েছে  পুলিশ হেডকোয়ার্টারে। তিনি পালন করবেন  এআইজিপি ওয়েলফেয়ারের দায়িত্ত্ব। এআইজিপি ওয়েলফেয়ার হেডকোয়ার্টার কৃষাণ কুমারকে  এমটিএফ-র এসপি’র  দায়িত্ত্ব দেওয়া হয়েছে।টিএসআরের ১৫ নম্বর ব্যাটেলিয়নের কমান্ড্যান্ট প্রসেনজিৎ ঘোষকে এসিএইচ রামারাও ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট’র দায়িত্ব দেওয়া হয়েছে।


এসিএইচ রামারাও ট্রেনিং সেন্টারের কমান্ডেন্টেড রাজীব সেনগুপ্তকেকে টিএসআর- র ১৩ নম্বর ব্যাটেলিয়নের কমান্ডেন্টের দায়িত্ব পালন করবেন।খোয়াই এএসপি রাজিব সূত্রধরকে  সিপাহীজলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।সিপাহীজলা অতিরিক্ত পুলিশ সুপার প্রবীর পালকে দায়িত্ব হয়েছে হয়েছে খোয়াইয়ের অতিরিক্ত পুলিশ সুপারের।  ডিএসপি হেডকোয়ার্টার সুব্রত বর্মনকে এনসিসির এসডিপিও- র দায়িত্ব দেওয়া হয়েছে। এনসিসির এসডিপিও পারমিতা পান্ডেকে বদলি করা হয়েছে স্পেশাল ব্রাঞ্চে। এসডিপিও জিরানিয়া হিমাদ্রী প্রসাদ দাসকে টিপিসিবির ডিএসপি’র দায়িত্ব দেওয়া হয়েছে।
       


স্পেশাল ব্রাঞ্চের ডিএসপি কমল কৃষ্ণ কলইকে জিরানিয়ার এসডিপিও দায়িত্ব দেওয়া হয়েছে। মোহনপুরের এসডিপিও বিজয় সেনকে উত্তর জেলায় বদলি করা হয়েছে।  স্পেশাল ব্রাঞ্চের ডিএসপি কমল বিকাশ মজুমদারকে  মোহনপুরের এসডিপিও’র দায়িত্ব দেওয়া হয়েছে।  সদর এসডিপি দেবপ্রসাদ রায়কে পাঠানো হয়েছে স্পেশাল ব্রাঞ্চে। । সাব্রুমের এসডিপিও দুলাল দত্তকে আনা হয়েছে সদরের এসডিপিও’ র চেয়ারে। টিপিসিবি’র ডিএসপি নিত্যানন্দ সরকারকে সাব্রুমের এসডিপির দায়িত্ব দেওয়া হয়েছে। কাঞ্চনপুরের ডিএসপি শঙ্কর চন্দ্র দাসকে আমতলী এসডিপির দায়িত্ব দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *