ডেস্ক রিপোর্টার,১৩ সেপ্টেম্বর।।
“বিরোধী দল সিপিআইএমকে মাইলেজ দিতেই রাজ্য আস্ফালন শুরু করেছে তৃণমূল কংগ্রেস। পরিকল্পনা করেই সিপিআইএমকে অতিরিক্ত অক্সিজেন জুগিয়ে ক্ষমতায় আনার চেষ্টা করছে তৃণমূল।”—-বক্তা রাজ্যের তথ্যমন্ত্রী সুশান্ত চৌধুরী।সোমবার প্রদেশ বিজেপির সদর দপ্তরে সাংবাদিক সম্মেলন করে এই কথা বলেন তিনি।
রাজ্যের মন্ত্রী সুশান্ত চৌধুরী স্পস্ট ভাবেই বলেন, রাজ্যের তৃণমূলের কোনো শক্তি নেই।একসময় তৃণমূল বিরোধী দলের ভূমিকা পালন করেছিলো।তখনই কিছু করতে পারেনি।আর এখন তৃণমূলের কোনো সংগঠন নেই।এই শক্তি দিয়ে আসতে পারবে না ক্ষমতায়।তারপরও ত্রিপুরাতে অশান্তি সৃষ্টি করতে চাইছে তৃণমূল কংগ্রেস। মন্ত্রী সুশান্ত চৌধুরীর ব্যাখ্যা, দিল্লিতে তৃণমূল কংগ্রেস, সিপিআইএম ও কংগ্রেস একই সারিতে চলে এসেছে। এই রসায়নের জন্যই রাজ্যের বিরোধী দল সিপিআইএমকে অতিরিক্ত অক্সিজেন দিতে ত্রিপুরাতে এসেছে তৃণমূলের বাংলার নেতৃত্ব।
মন্ত্রী সুশান্ত চৌধুরী বঙ্গ তৃণমূলের নেতাদের বহিরাগত আখ্যা দিয়ে বলেন,”তৃণমূল কংগ্রেস শান্ত ত্রিপুরাকে অশান্ত করার চেষ্টা করছে।তা কোনো ভাবেই মানা যায় না।কেউ রাজ্যের পরিবেশ নষ্ঠ করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবেই। সুশান্ত চৌধুরী বুঝানোর চেষ্টা করেছেন,তৃণমূল ও সিপিআইএম মিতালি করেই বিজেপিকে ক্ষমতাচ্যুত করার চেষ্টা করছে।
রাজ্যের বিরোধী দল নেতা মানিক সরকারকে আক্রমণ করে মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, মানিক সরকার স্বচ্ছতার প্রতীক বলেই নিজের প্রচার করে থাকেন।কিন্তু সম্প্রতি সোনামুড়ার কাঠালিয়াতে দেখা গেল মানিক সরকারের “স্বচ্ছ ভাবমূর্তি”। তিনি নিজে দাঁড়িয়ে থেকে আগুন জ্বালিয়ে দিলেন।মানিক সরকারের মত একজন নেতার কাছে এটা অবশ্যই আশা করা যায়না।
তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে রাজ্যের মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, বাংলা থেকে উড়ে এসে এখানে কিছু করতে পারবে না তৃণমূল।মানুষ তাদের গ্রহণ করছে না।শুধুমাত্র ঝামেলা পাকিয়ে সিপিআইএমকে ওয়াক ওভার দিতেই নাটক মঞ্চস্থ করছে তৃণমূল কংগ্রেস।তাই রাজ্যের মানুষকে সতর্ক থাকার আহ্বান জানান তথ্যমন্ত্রী সুশান্ত চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *