রাজ্য বিজেপির নতুন সভাপতি রাজীব ভট্টাচার্য।

ডেস্ক রিপোর্টার, ২৬আগষ্ট।।
ভারতীয় জনতা পার্টির ত্রিপুরা প্রদেশের চতুর্দশতম সভাপতি হিসাবে দায়িত্ব নিলেন রাজীব ভট্টাচার্য্য।শুক্রবার কৌশিকী অমাবস্যায় উদয়পুর মা ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিয়ে আনুষ্ঠানিক ভাবে রাজ্য সভাপতির দায়িত্ব নিজ কাধে তুলে নেন রাজীব। তার হাতে সভাপতির দায়িত্ব তুলে দেন মুখ্যমন্ত্রী তথা রাজ্য বিজেপির সদ্য প্রাক্তন সভাপতি ডাঃ মানিক সাহা।

উদয়পুরে অনুগামীদের মাঝে রাজীব।

এদিন সকালেই বিজেপির নব নিযুক্ত রাজ্য সভাপতি সস্ত্রীক রাজীব ভট্টাচার্য্য তার অনুগামীদের সঙ্গে নিয়ে চলে যান উদয়পুর ত্রিপুরা সুন্দরী মেয়ের মন্দিরে।তার সঙ্গেই ছিলেন রাজ্য বিজেপির সহ – সভাপতি অমিত রক্ষিত সহ দলের অন্যান্য কার্যকর্তারা। মায়ের মন্দিরে পুজো দিয়ে রাজীব ভট্টাচার্য চলে আসেন বিজেপির রাজ্য সদর দপ্তরে।এখানেই আসেন মুখ্যমন্ত্রী ডা: মানিক সাহা, প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, কেন্দ্রীয় মন্ত্রী রেবতী ত্রিপুরা,দলের সহ-সভাপতি অমিত রক্ষিত, দলের সাধারণ সম্পাদক টিংকু রায় সহ অন্যান্য নেতৃত্ব।

রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্যকে মন্ত্রী রাম প্রসাদ পালের সংবর্ধনা জ্ঞাপন।

রাজ্য সদর দপ্তরে মুখ্যমন্ত্রী তথা সদ্য প্রাক্তন রাজ্য সভাপতি ডাঃ মানিক সাহা সভাপতির দায়িত্ব সপে দেন নতুন সভাপতি রাজীব ভট্টাচার্যের হাতে। রাজীব ভট্টাচার্য দায়িত্ব নিয়ে বলেন,” তিনি নিষ্ঠার সঙ্গে এই গুরু দায়িত্ব পালন করবেন। এবং দলকে পৌঁছাবেন অভীষ্ট লক্ষ্যে। রাজীব ভট্টাচার্যের কথায়,২০১৮ সালে যে সকল কর্মীরা দলের জন্য কাজ করেছে,তিনি তাদের বাড়িতে যাবেন।এবং ফুল দিয়ে সংবর্ধনা জানিয়ে দলে ফিরিয়ে আনবেন। বর্তমান ও প্রাক্তন দুই মুখ্যমন্ত্রীকে পাশে বসিয়ে দৃঢ় প্রত্যয়ের সঙ্গে রাজীব ভট্টাচার্য বলেন, ২৩-র বিধানসভা নির্বাচনে আরো ১৮- র তুলনায় বেশি আসন নিয়ে রাজ্যে পুনরায় প্রতিষ্ঠিত হবে বিজেপি সরকার।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *