ডেস্ক রিপোর্টার, ২২ মার্চ।।
                  ঊষাবাজারের নিগোসিয়েশন কারবারী রাজু বর্মনের শনি সাড়ে সাতিতে। কোনো ভাবেই বিপদ ছাড়ছে না রাজুকে। এবার সাধারণ মানুষের রুদ্ররোষ আঁছড়ে পড়তে শুরু করেছে রাজু’র উপর।রাজুকে পাততাড়ি গুটিয়ে ঊষা বাজার থেকে চলে আসতে হবে রাধানগরে। এমনই পরিস্থিতি সৃষ্টি হয়েছে ঊষা বাজার চত্বরে।


আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষ্যে বড়জলা মণ্ডলের পক্ষ থেকে শুক্রবার ঊষাবাজারে ছিলো বিজেপির মিছিল। এই মিছিলে উপস্থিত ছিলেন মণ্ডলের যুব মোর্চার সভাপতি রাজীব সাহা।মিছিল শুরুর আগে বিজেপির কর্মীরা এক জায়গাতে জড়ো হয়েছিল।এমন সময় জমায়েত স্থলে আসে রাজু বর্মন। তাকে দেখে উপস্থিত বিজেপির লোকজন স্লোগান দিতে থাকে।” রাজু হটাও, বিজেপি বাঁচাও।”- এই স্লোগান তুলে বিজেপির কর্মীরা রাজুর বিরুদ্ধে চড়াও হওয়ার সিদ্ধান্ত নেয়।অর্থাৎ  গণধোলাই।


চতুর রাজু গোটা পরিস্থিতি আঁচ করতে পেরে মুহূর্তেই অকুস্থল থেকে কেটে পড়ে।উপস্থিত বিজেপির লোকজন ধাওয়া করে রাজুর পেছনে। সে কোনো রকমে ঘটনাস্থল থেকে কেটে পড়ে নিজেকে বাঁচিয়ে নেয়। পরিস্থিতি এমন এক জায়গাতে গিয়ে পৌঁছেছে রাজুকে ঊষা বাজার চত্বরে প্রবেশ করা অসম্ভব হয়ে উঠেছে।


রাজুকে এলাকা ছাড়া করতে স্থানীয় লোকজন এক জোট হয়েছে। তার পেছনে এখন নেই লোকবল। এক সময়ে তার সঙ্গে থাকা সমস্ত যুবকরা রাজুকে আলবিদা জানিয়ে দিয়েছে। লোকবলের  দিক দিয়ে একেবারেই নিঃস্ব রাজু বর্মন। এখন অবৈধ উপায়ে অর্থের জোরে সব ম্যানেজ করতে চাইছে সমাজদ্রোহী রাজু।
                 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *