আগরতলা,৩এপ্রিল।।
       আগরতলায় আজ অনুষ্ঠিত হচ্ছে জি-২০ বিজ্ঞান বিষয়ক সম্মেলন। জি-২০ সম্মেলন রাজ্যের কাছে একটা গর্বের বিষয়। এই সম্মেলন রাজ্যের উন্নয়নে আগামীদিনে এক নতুন পথ দেখাবে। এই সম্মেলনের মধ্য দিয়ে রাজ্যের কৃষ্টি, সংস্কৃতি, পরম্পরা, পর্যটন ও এখানকার মানুষের আর্থসামাজিক মান বিশ্বের দরবারে তুলে ধরা সম্ভব হবে। আজ আগরতলা পুরনিগমের ৩৯ নং ওয়ার্ডের উদ্যোগে এক রক্তদান শিবিরের উদ্বোধন করে মুখ্যমন্ত্রী প্রফেসর (ডা.) মানিক সাহা একথা বলেন। ৩৯ নং ওয়ার্ডের অরুন্ধতীনগর স্কুল সংলগ্ন এলাকায় এই রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। এদিন মুখ্যমন্ত্রী অরুন্ধতীনগরে ঋষি অরবিন্দ ওপেন জিম ও অরুন্ধতীনগর কোচিং সেন্টারেরও উদ্বোধন করেন। উল্লেখ্য, অরুন্ধতীনগরে এই ওপেন জিমটি গড়ে তুলতে ব্যয় হয়েছে ৯ লক্ষ ৯৮ হাজার টাকা। মুম্বাইয়ের আরিহান্ট ইন্ডাস্ট্রিয়াল কর্পোরেশন লিমিটেড এই জিমটি তৈরি করেছে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক মিনা রাণী সরকার, আগরতলা পুরনিগমের মেয়র দীপক মজুমদার, কর্পোরেটর অলক রায়, কর্পোরেটর প্রসেনজিৎ লোধ, কর্পোরেটর অভিজিৎ মল্লিক, ত্রিপুরা ক্রীড়া পর্ষদের যুগ্ম সচিব সরযূ চক্রবর্তী, যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তরের উপঅধিকর্তা বনজিৎ বাগচি, সমাজসেবী অসীম ভট্টাচার্য, সমাজসেবী সঞ্জয় সাহা প্রমুখ।

বিজ্ঞাপন

এদিন রক্তদান শিবিরে এলাকার ৯৩ জন রক্তদান করেন। তাছাড়া মরণোত্তর চক্ষুদান করেন দীপঙ্কর দেবনাথ ও পূজা দেবনাথ। মুখ্যমন্ত্রী তাদের হাতে শংসাপত্র তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *