তেলিয়ামুড়া ডেস্ক,২৭ফেব্রুয়ারি।।
রাজধানীর রাজনৈতিক সন্ত্রাসের রেশ কাটতে না কাটতেই ফের রাজনৈতিক সংঘর্ষে তপ্ত তেলিয়ামুড়া। জনজাতি ভিত্তিক দুই রাজনৈতিক দল টিপিএফ ও তিপ্রামথার সংঘর্ষে সরগরম হয়ে উঠে পাহাড় রাজনীতি।এই ঘটনায় টিপিএফের এক কর্মী সহ একজন পুলিশ কর্মী আহত হন। ঘটনা তেলিয়ামুড়া থানা মানিক বাজার সতীশপাড়া এলাকায়।
পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী রবিবার বিকেলে টিপিএফের কর্মী সভা ছিল মানিক বাজার সতীশপাড়া এলাকায়। কর্মী সভা কেন্দ্র করে এলাকায় মোতায়েন করা হয়েছিলো পুলিশও।
পাতালকন্যার দলের কর্মীদের অভিযোগ, আচমকা তিপ্রামথার লোকজন এসে টিপিএফকে কর্মী সভা করতে বারণ করে।তা নিয়ে দুই দলের মধ্যে চলে বাক-বিতণ্ডা।শেষ পর্যন্ত পরিস্থিতি প্রতিকূলে থাকায় টিপিএফের কর্মীরা পিছু হটে।এবং কর্মী সভা বানচাল করে দেয়।
টিপিএফের কর্মীরা জানায়, তারা সভা বানচাল করে রাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করছিলো।তখন তিপ্রামথার নামধারী একাংশ দুস্কৃতিকারী তাদের উপর হামলা করে।পরিস্থিতি সামাল দিয়ে গিয়ে আহত হন তেলিয়ামুড়া থানার কনস্টেবল সুবিন দেববর্মা। তিপ্রার কর্মীদের আক্রমণে জখম হয় টিপিএফের এক কর্মীও। ঘটনার খবর পেয়ে তেলিয়ামুড়া থানা থেকে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে ছুটে যায়। এবং পরিস্থিতি আয়ত্তে আনে। এই ঘটনা কেন্দ্র করে সতীশপাড়া এলাকায় তীব্র রাজনৈতিক উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *