ডেস্ক রিপোর্টার,২৭ফেব্রুয়ারি।। “ষড়যন্ত্র মূলক ভাবে রাজ্যের আইন-শৃঙ্খলা বিঘ্নিত করার প্রয়াস ও ত্রিপুরার পুন্য ভূমিতে গুন্ডাগিরি কোনো মূল্যেই বরদাস্ত করা হবেনা।”—বক্তা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। কংগ্রেসী হামলায় আহত পুলিশ কর্মী শ্রীমন্ত ভিলকে রবিবার জিবি হাসপাতালে দেখতে গিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী।
মুখ্যমন্ত্রীর বক্তব্য, শনিবার সন্ধ্যায় পূর্ব পরিকল্পিত ভাবে, জাতীয় কংগ্রেস আশ্রিত রাজ্যের কুখ্যাত দুষ্কৃতী ও সমাজদ্রোহীরা ইট পাটকেল , বিস্ফোরক, পেট্রোল বোমা দিয়ে পুলিশ ও সাধারণ নাগরিকদের উপরে আক্রমন করে। জন বর্জিত বিকারগ্রস্থ একাংশ রাজনৈতিক কারবারির ইন্ধনে এই ঘটনা ঘটেছে।
নেশা করবারি, খুনের মামলায় অভিযুক্ত সহ ঘৃণ্য অপরাধ কাণ্ডের সাথে যুক্ত ব্যক্তিরা ঘটনার সঙ্গে জড়িত। এই ন্যাক্কারজনক ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ মোক্ষম ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।
মুখ্যমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, ইতিমধ্যেই ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের চিহ্নিত করা হয়েছে।তাদের বিরুদ্ধে
কড়া ব্যবস্থা গ্রহণ করার প্রক্রিয়া চলছে l রাজ্যের শান্তি ও উন্নয়নের ধারার প্রতিবন্ধকতা তৈরীর প্রয়াসকে কড়া হাতে মোকাবিলা করা প্রশাসন।
এদিন মুখ্যমন্ত্রী জিবি হাসপাতালে গিয়ে কংগ্রেসের পরিকল্পিত হিংসার ঘটনায় গুরুতর আহত পুলিশ কর্মী শ্রীমন্ত ভীলের শারীরিক অবস্থা খোঁজ নেন।কথা বলেন আহত পুলিশ কর্মীর পরিবারের সঙ্গেও।
এদিন মুখ্যমন্ত্রী বলেন, শনিবার কংগ্রেস ভবনের সামনে দিয়ে যাওয়া বিজেপি’র মিছিলে ছিলেন কেন্দ্রীয় প্রতি মন্ত্রী প্রতিমা ভৌমিক। কেন্দ্রীয় মন্ত্রীর সামনেই পড়েছে কংগ্রেসের ছোড়া পেট্রোল বোমা।তিনি অল্পতে রক্ষা পান। সামনে থাকা পুলিশ কর্মীরা কেন্দ্রীয় মন্ত্রীকে বাঁচিয়ে দেন।কংগ্রেস ভবন থেকে বিজেপি’র মিছিলে হামলার ঘটনার প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, শুধু অপেক্ষা করুন।দেখুন কি হয়?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *