ডেস্ক রিপোর্টার,২৪ আগস্ট।।

“সরকার পরিচালনায় নিয়ম, নীতি ও স্বচ্ছ নিয়তকে প্রাধান্য দিয়ে ত্রিপুরাকে ভারতের একটি সর্বশ্রেষ্ঠ রাজ্যরূপে নির্মাণের লক্ষ্যে আমরা কাজ করছি। তার সঙ্গে সমবাদ, স্বভাব ও সদাচার এই তিনটি ‘স’ কে ব্যক্তি জীবনে লাগু করতে পারলেই সাফল্য আসবে।” বক্তা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। মঙ্গলবার বিলোনিয়াতে অনুষ্ঠিত বিজেপির জনসভায় একথা বলেন তিনি। এই জনসভায় বিরোধী দল সিপিআইএমে বড়সড় ভাঙ্গন ধরাতে সক্ষম হয়েছেন মুখ্যমন্ত্রী। বিপ্লব কুমার দেবের উপস্থিতিতে এদিন ৪২৭ পরিবারের প্রায় ১৩৯৪ জন ভোটার সিপিআইএম ত্যাগ করে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন। ২০১৮ সালের বিধানসভা নির্বাচনের পর এটিই যে কোনো রাজনৈতিক দলের পক্ষে সর্ববৃহৎ যোগদান সভা।
দলত্যাগীদের হাতে গৈরিক পতাকা তুলে দিয়ে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন,”রাজ্যের সার্বিক উন্নয়ন স্বরূপ, এক সময়ে বহিঃরাজ্যমুখী হওয়া চিকিৎসকরা রাজ্যের স্বাস্থ্য পরিষেবায় নিজেদের যুক্ত করার আগ্রহ প্রকাশ করছেন। স্বচ্ছ নিয়োগ নীতির ফলে কোনো রং বিচার না করেই যোগ্য ব্যক্তিরা সুযোগ পাচ্ছেন।”

মুখ্যমন্ত্রীর ভাষায়, কোভিড পরিস্থিতিতে একাধারে অন্নের যোগান ও স্বাস্থ্য সুরক্ষাকে গুরুত্ব দিয়ে টিকার বন্দোবস্ত করেছে রাজ্য সরকার।সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলো কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ তুলে মিছিল মিটিং এ সময় অতিবাহিত করার বদলে সবার রোজগার তৈরীর লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে বিজেপি-আইপিএফটি জোট সরকার।
এদিনের সভায় মুখ্যমন্ত্রী স্পস্ট ভাবে বলেন, কমিশন আদায় বা রাজনৈতিক বঞ্চনার অভিযোগ এখন নেই। কৃষকদের আর্থ সামাজিক মানোন্নয়নে একাদিক কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। উদ্ভাবনী পন্থায় নানান অর্থকরী ফসল উৎপাদন রোজগারের নতুন দিশা দেখাচ্ছে। স্বচ্ছ দৃষ্টিভঙ্গিতে দল মতের উর্দ্ধে উঠে প্রকৃত সুবিধাভোগীদের মধ্যে প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর বন্টন প্রক্রিয়া চলছে। উন্নত জাতীয় সড়ক, একাধিক এক্সপ্রেস ট্রেন, কিষান রেল, ইন্টারনেট যোগে একাধিক অনলাইনে পরিষেবা ও দিল্লির সাথে বিমান যোগাযোগ সহ উন্নত বিমান পরিষেবার মাধ্যমে প্রধামন্ত্রীর “HIRA” মডেলের সফল বাস্তবায়নের মাধ্যমে রাজ্যের উন্নয়নের গতি আরও ত্বরান্বিত হচ্ছে। সুবিধাভোগী নির্বাচনে দলীয় অফিসে লাইন লাগানোর বদলে বর্তমানে স্বচ্ছতার সঙ্গে সমাজের সকল স্তরের নাগরিকদের কল্যানে কাজ চলছে।
এই যোগদান সভার আগে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বিলোনীয়া বিকেআই মাঠে ফিতা কেটে এক আউট ডোর ওপেন জিমের উদ্বোধন করেন। একই সঙ্গে বিলোনীয়ার শচীন দেববর্মণ অডিটোরিয়ামে, ভারতীয় জনতা পার্টি কিষাণ মোর্চার প্রদেশ কার্য্যকারিণী বৈঠককেও অংশ নিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

One thought on “মুখ্যমন্ত্রীর হাত ধরে যোগদান<br>পর্বে রেকর্ড গড়লো বিজেপি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *