স্পোর্টস ডেস্ক,আগরতলা।।
                        রাজধানীর রিয়েল-এস্টেট  ব্যবসায়ী  প্রতিষ্ঠান “আর বি কনস্ট্রাকশন” এবার সাহায্যের ঢালি নিয়ে এসেছে রাজ্যের ক্রীড়াঙ্গনে। ইতি মধ্যে সংস্থাটি বিভিন্ন সামাজিক কাজকর্মেও জড়িয়ে গিয়েছে। পাশে দাঁড়াচ্ছে সমাজের দুঃস্থ মানুষদের।
            উত্তর – পূর্বাঞ্চলের নাগাল্যান্ডে অনুষ্ঠিত নর্থ-ইস্ট গেমসে অংশ গ্রহণকারী ত্রিপুরা ভলিবল দলকে জার্সি স্পন্সর করেছে “আর বি কনস্ট্রাকশন”।


গত ১৫ মার্চ আগরতলা প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে রাজ্য দলের খেলোয়াড়দের হাতে তুলে দেওয়া হয় জার্সি। জার্সি প্রদান অনুষ্ঠানে সংস্থার কর্নধার ঝুমা চক্রবর্ত্তী উপস্থিত থাকতে পারেন নি।কিন্তু তিনি রাজ্য দলের জন্য আগাম শুভেচ্ছা বার্তা পাঠিয়ে ছিলেন। উপস্থিত ছিলেন সংস্থার অন্যতম কর্তা রাকেশ ভট্টাচার্য্য, সিদ্ধার্থ চক্রবর্তী সহ ভলিবল এসোসিয়েশনের কর্তারা।


সাম্প্রতিক কালে বহিঃ রাজ্যের রিয়েল-এস্টেট  ব্যবসায়ী প্রতিষ্ঠান গুলির সঙ্গে প্রতিযোগিতা করে “আর বি কনস্ট্রাকশন” একটা জায়গা তৈরি করেছে সংশ্লিষ্ট ক্ষেত্রে। এই সংস্থার তৈরি ফ্ল্যাট তুলনায় কম দাম।এবং গুণগত মানের দিক দিয়ে সর্বোত্তম। রাজ্যের এই ব্যবসায়ী প্রতিষ্ঠান এখন কলকাতাতেও ডানা মেলেছে। কলকাতার বহু জায়গাতে ফ্ল্যাট তৈরি করেছে। এবং তাদের তৈরি ফ্ল্যাট অল্প সময়েই নিঃশেষ হয়ে গিয়েছে।
           

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *