ডেস্ক রিপোর্টার,৪মার্চ।।
“অভ্যান্তরীণ ও বাহ্যিক ব্যক্তিত্ব বিকাশের মাধ্যমে নিবিড় জন সংযোগ, সচেতন রাজনৈতিক ব্যক্তি হিসেবে নিজেকে মেলে ধরার সহায়ক।”–বক্তা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ভারতীয় জনতা পার্টির সদর জেলা(শহর ও গ্রামীণ) আয়োজিত সাংগঠনিক বৈঠকে মুখ্যমন্ত্রী একথা বলেন।
শুক্রবার রাজধানীর রবীন্দ্র ভবনে
ভারতীয় জনতা পার্টির সদর জেলার উদ্যোগে আয়োজিত সাংগঠনিক বৈঠকে মূলত মুখ্যমন্ত্রী নানার ভাবে দলের নেতা- কর্মীদের বার্তা দেওয়ার চেষ্টা করে। মূলত ২৩-র ভোটকে সামনে রেখেই সদর জেলার এই সাংগঠনিক বৈঠক।
বর্তমান সরকারের জন কল্যাণে ন্যায়নিষ্ঠ ভাবনা ও প্রবাহমান বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।সমস্ত সংকীর্ণতার উর্দ্ধে উঠে নাগরিক পরিষেবার সুফল বন্টনে দ্রুততা ও প্রতিবন্ধকতা চিহ্নিতকরণ দ্বারা নির্মূলিকরণের লক্ষ্যে পদাধিকারীদের সাথে সরকারের কার্যধারা ও সাংগঠনিক বিভিন্ন বিষয়ে বৈঠকে বিস্তারিত আলোচনা করেছেন মুখ্যমন্ত্রী।
মুখ্যমন্ত্রী বলেন, আত্মচিন্তনমূলক অন্বেশন দ্বারা শ্রেষ্ঠ গুন চিহ্নিতকরণ ও অভ্যান্তরীণ নিয়ত পর্যালোচনার মাধ্যমে ভবিষ্যৎ দিশা চূড়ান্তকরণ আবশ্যক l দুশ্চিন্তা ও উত্তেজনামুক্ত চিত্তে , নিজস্বতা নির্মিত অপরিবর্তিত প্রথম স্বচ্ছ ব্যক্তি ইমেজ জনমানসে গ্রহণযোগ্যতা প্রতিষ্ঠার সহায়ক l জন আস্থার প্রতি যথার্থ সম্মাননা স্বরূপ বিগত দিনের অনুন্নয়নের ট্র্যাক বদলে, বর্তমানে রাজ্যে তৈরী হওয়া সর্বাঙ্গীন বিকাশের ট্র্যাকে রাজ্যের স্বভিমানি নাগরিকরা স্বাচ্ছন্দ উপলব্ধি করছেন l দুর্নীতিমুক্ত ভাবনায় সত্যের পথে অগ্রসরমানতার গতিপথ, সর্বদাই অপ্রতিরুদ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *