ডেস্ক রিপোর্টার,২২নভেম্বর।।
” হয় মরব, নয় বাঁচব৷ কিন্তু জিতে রাজ্য ছাড়ব।”—রাজ্যে এসে এই ভাষায় শাসক দল বিজেপিকে হুমকি দিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।সোমবার সকালে অভিষেক রাজ্যে আসেন।
তৃণমূল কংগ্রেসের কর্মসূচি অনুযায়ী, এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রাজধানীতে রোড-শো করার কথা ছিলো।কিন্তু রবিবারেই প্রশাসন করোনা বিধির কারণে রোড-শো বাতিল করে দেয়। তবে পথসভা করার অনুমতি দেয় রাজ্য প্রশাসন।সেই অনুযায়ী আগরতলায় এসে অভিষেক বন্দ্যোপাধ্যায় ওরিয়েন্ট চৌমুহনীতে পথসভা করেন।
পথসভা শেষে তিনি একটি বেসরকারী হোটেলে করেন সাংবাদিক সম্মেলন। সাংবাদিক বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায় তীব্র ভাষায় আক্রমণ করেন শাসক দল বিজেপিকে। রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “ত্রিপুরাতে বিজেপি’র পায়ের তলার মাটি সরে গেছে। এই কারণেই ভয়ে তৃণমূল নেতা কর্মী- সমর্থকদের আক্রমণ করছে।মানছে না সুপ্রিম কোর্টের নির্দেশ।”
অভিষেক বন্দ্যোপাধ্যায় হুমকির সুরে বলেন,”তিনি ময়দান ছাড়বেন না।প্রয়োজনে মরতেও রাজি।তবে ছিনিয়ে নেবেন জয়।” তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বক্তব্য, ” সুপ্রিম কোর্টে তৃণমূল কংগ্রেসের দায়ের করা মামলা (আদালত অবমাননা) উঠবে। আদালতের মাধ্যমেই তিনি ত্রিপুরার বিজেপি সরকারকে বেকায়দায় ফেলবেন বলেও দাবি করেন অভিষেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *