ডেস্ক রিপোর্টার,১২জুলাই
করোনা ভ্যকসিন দিতে গিয়ে ফের আক্রান্ত এক স্বাস্থ্য কর্মী।ঘটনা শান্তির বাজারের কাঁঠাল বাগান এডিসি ভিলেজে ।আক্রান্ত স্বাস্থ্য কর্মীর নাম সুধা মগ(৪৫)। তিনি শান্তির বাজারের বীরচন্দ্র নগর স্বাস্থ্যকেন্দ্রের দেবীপুর সাব-সেন্টারে কর্মরত। আক্রান্ত স্বাস্থ্যকর্মী সুধা মগ জানান, স্বাস্থ্য দপ্তরের নির্দেশ অনুযায়ী সোমবার কাঁঠাল বাগান এলাকার অঙ্গনওয়াড়ীকেন্দ্রে ভ্যাকসিনের শিবির চলছিলো।তখন
অঙ্গনওয়াড়ী কেন্দ্রের পাশে থাকা একটি
চায়ের দোকানে কিছু লোকজন বসে আড্ডা দিচ্ছিলেন। তাদের দেখে এগিয়ে যান স্বাস্থ্যকর্মী সুধা মগ। তিনি উপস্থিত লোকজনকে
করোনার ভ্যাকসিন নেওয়ার জন্য আহব্বান জানান।একই সঙ্গে ভ্যাকসিনের উপকারিতা সম্পর্কে সকলকে অবগত করেছেন। এই সময় চায়ের দোকানে ছিলেন পারেন্দ্র রিয়াং নামে এক ব্যক্তি।তিনি পেশায় একজন সরকারী শিক্ষক। পারেন্দ্র রিয়াং প্রকাশ্যে ভ্যাকসিনের বিরোধীতা করেন। সঙ্গে কটু মন্তব্য। পারেন্দ্র’র বক্তব্যের পাল্টা প্রতিবাদ করেন স্বাস্থ্য কর্মী সুধা মগ। এক সময় পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।
স্বাস্থ্যকর্মী সুধা মগের অভিযোগ, যখন তার সঙ্গে পারেন্দ্র রিয়াংয়ের বাকবিতণ্ডা চলছিলো,তখন পাশে থাকা পারেন্দ্র’র ছেলে সুধার উপর চড়াও হয়। পারেন্দ্র ও তার ছেলে প্রকাশ্যে সুধাকে মারধর করে। এই ঘটনা দেখে উপস্থিত লোকজন ছুটে আসে।কোনো রকমে পারেন্দ্র ও তার ছেলের রোষানল থেকে সুধা মগকে উদ্ধার করে। এবং আক্রান্ত সুধা মগকে নিয়ে যায় বীরচন্দ্র প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।সেখানেই চলে তার চিকিৎসা।বিষয়টি জানানো হয়েছে স্বাস্থ্য দপ্তরের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে।
এই ঘটনার পরিপেক্ষিতে শান্তির বাজার থানায় দায়ের করা হয় মামলা। পুলিশ অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে বলে খবর।পাহাড়ি অঞ্চলে করোনার টিকাকরণ কেন্দ্র করে এর আগেও আক্রান্ত হয়েছিলেন বেশ কয়েকজন স্বাস্থ্য কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *