ডেস্ক রিপোর্টার, ৩০আগষ্ট।।
” বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি
নাড্ডার খুমুলুঙের সভা থেকে প্রমাণিত হয় রাজ্যের মানুষ ভাজপার উপর আস্থা হারিয়ে ফেলছে। নাড্ডার সভা একটা জন বর্জিত সভা”….. বক্তা রাজ্যের বিরোধী দল সিপিআইএমের রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী। মঙ্গলবার সংবাদিক বৈঠক করে এই ভাষায় বিজেপিকে কটাক্ষ করেছেন তিনি।
জিতেন্দ্র চৌধুরী বলেন, বিজেপি নিজেদের জনজাতি দরদী বলে থাকে। তারা রাজ্যের জনজাতিদের উন্নয়নে কাজ করেছে বলে বুলি আওড়ায়। কিন্তু সোমবারে জেপি নাড্ডার জনসভা ফ্লপ করে জনজাতিরা বুঝিয়ে দিয়েছে তারা বিজেপিকে সহ্য করতে পারছে না।তার প্রমাণ জনসভায় আসা ও যাওয়ায় সময় গাড়ীতে হামলা। বিজেপির প্রতি জনজাতিরা সরাসরি অনাস্থা প্রকাশ করেছে নাড্ডার সভার মধ্য দিয়ে।
বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা মিথ্যা তথ্য দিয়ে রাজ্যের মানুষকে বিভ্রান্ত করার চেস্টা করেছেন। অভিযোগ কমিউনিস্ট নেতা জিতেন্দ্র চৌধুরীর। তিনি বলেন, রাজ্যের কর্ম সংস্থান থেকে শুরু করে অর্থনীতি সংক্রান্ত নাড্ডার দেওয়া সমস্ত তথ্য ভুল।১৮- র মতোই আবারও জুমলাবাজির আশ্রয় নিয়েছে বিজেপি।
সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরীর কথায়, রাজ্যের সমস্ত অংশের মানুষ বিজেপির উপর আস্থা হারিয়ে।মানুষ বিজেপিকে আর ক্ষমতায় দেখতে চাইছে না। অর্থাৎ তাদের সময় ফুরিয়ে আসছে। এদিনের সাংবাদিক বৈঠকে কেন্দ্রের বিজেপি সরকারকেও এক হাত নেন সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *