ডেস্ক রিপোর্ট,১২মে।।
ফের বিজেপি’র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী দিল্লিতে গিয়ে দলের সর্বভারতীয় সভাপতির সাক্ষাৎ করেন। জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে রাজ্যের সাংগঠনিক বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন মুখ্যমন্ত্রী। রাজ্যের চলমান উন্নয়ন মূলক কাজের নানান বিষয় উঠে আসে জেপি নাড্ডা ও মুখ্যমন্ত্রীর আলোচনায়।
মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব নিজেই সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত তথ্য নিশ্চিত করেছেন। মুখ্যমন্ত্রী বলেন, “দলের সর্বভারতীয় সভাপতির সঙ্গে অনুষ্ঠিত বৈঠক ফলপ্রসূ হয়েছে।”

রাজনীতিকদের বক্তব্য, দুয়ারে কড়া নাড়ছে বিধানসভা নির্বাচন।তার আগে অনুষ্ঠিত হবে চার বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচন। বিধানসভা ভোটের আগে চার কেন্দ্রের উপনির্বাচন বিজেপি সহ বাদবাকি রাজনৈতিক দলগুলোর জন্য সেমিফাইনাল।স্বাভাবিক ভাবেই শাসক দল বিজেপি প্রতিপক্ষ দলগুলিকে কোনো ভাবেই ছেড়ে কথা বলবে না।এবং দেবে না জমি।তার জন্য সংগঠনকে আরো মজবুত করার জন্য নতুন ভাবে সাজানোর কাজ শুরু করেছে শাসক দল। এই মুহূর্তে রাজ্যের মুখ্যমন্ত্রীর দিল্লি সফর এবং জেপি নাড্ডার সঙ্গে বৈঠক রাজনৈতিক ভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *