ডেস্ক রিপোর্টার,১৯ অক্টোবর।।
“ভারত-বাংলাদেশের মধ্যে মধুর সম্পর্ক দীর্ঘদিনের।এই সম্পর্কে ভেঙে দিয়ে গোটা বাংলাদেশ জুড়ে চলছে ষড়যন্ত্র।চলছে হিন্দু নির্যাতন।এই সমস্ত ঘটনার পেছনে রয়েছে মৌলবাদী শক্তি।” বক্তা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।মঙ্গলবার সকালে দিল্লি থেকে রাজ্যে এসে আগরতলা বিমান বন্দরে দাঁড়িয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী।
রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, স্বাধীনতার পর থেকেই ভারত-বাংলাদেশের মধ্যে সুসম্পর্কে রয়েছে।এই সম্পর্কে ফাটল ধরানোর জন্য সর্বদা চেষ্টা করে চলছে ষড়যন্ত্রকারীরা। এর অঙ্গ হিসাবেই শারদ উৎসবে দূর্গা মণ্ডপ সহ বিভিন্ন দেব দেবীর মূর্তি ও মন্দিরে ভাঙচুর করে মৌলবাদী শক্তি। মুখ্যমন্ত্রীর দাবি, বাংলাদেশ সরকার শক্ত হাতে পরিস্থিতি সামাল দিচ্ছে,প্রচুর মানুষকে গ্রেফতার করেছে। গোটা ঘটনার পেছনে যে মৌলবাদী শক্তি কাজ করছে তাও পরিষ্কার হয়ে গিয়েছে।তারপরও কেন হিন্দুদের উপর নির্যাতন? প্রশ্ন বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের।
মুখ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ প্রশাসনের উপর তাঁর আস্থা রয়েছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী খুব শীঘ্রই পিরিস্থিতি সামাল দিতে সক্ষম হবেন। এবং ওপার বাংলায় থাকা হিন্দুদের পর্যাপ্ত নিরাপত্তা দিতে পারবে হাসিনা সরকার।এক প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক থাকলেও বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি কিছু বলেন নি।কারণ গোটা বিষয়টি আন্তর্জাতিক।তার জন্য রয়েছে নির্দিষ্ট প্রটোকল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *