ডেস্ক রিপোর্টার,আগরতলা।।
   আগামী ৮ মার্চ  বিশ্ব নারী দিবস। এই নারীদের  সম্মান জানিয়ে শহরের অন্যতম স্বর্ণ শিল্প প্রতিষ্ঠান স্বর্ণকমল জুয়েলার্স  রাজ্যের নারী শক্তিকে স্বর্ণশ্রী সম্মান প্রদান করে। ৩রা মার্চ  আগরতলার সুকান্ত একাডেমীতে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  রাজ্যের বিভিন্ন অংশের বিশিষ্ঠ ব্যক্তি বর্গ ও নারী শক্তির ১২ জন নারী।

।।বিজ্ঞাপণ।।

অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্যের খাদ্য ও পরিবহন মন্ত্রী সুশান্ত চৌধুরী। উপস্থিত ছিলেন শ্রী সঙ্গে ছিলেন রাজ্য পুলিশের ডিআইজি কৃষ্ণেন্দু চক্রবর্ত্তী।মহিলা কমিশনের চেয়ারপার্সন ঝর্ণা দেববর্মা।
  

।।বিজ্ঞাপণ।।

জগন্নাথবাড়ির শ্রী ভক্তি বৌষ্ণব মহারাজ। স্বর্নকমল জুয়েলার্সের কর্নধার গোপাল চন্দ্র নাগ সহ দুই ডিরেক্টর জয় নাগ ও  দিবাকর নাগ।
এই অনুষ্ঠানে স্বর্ণকমল জুয়েলার্স পরিবারের তরফে নারী শক্তিকে আরো এগিয়ে নিয়ে যেতে ও তাদের সাথে সর্বক্ষেত্রে পাশে থাকার অঙ্গিকার করেন। এদিন নানা অনুষ্ঠানের মাধ্যমে এই নারী দিবসের সূচনা হয়। এই অনুষ্ঠানে  উপস্থিত নারীদের মধ্যে ১জনকে দেওয়া হয়েছে সেরা স্বর্ণশ্রী পুরস্কার। তার নাম সোরক খাইবোম গম্ভিনী। বাদবাকি এগারো জনকে দেওয়া হয়েছে স্বর্ণশ্রী সম্মাননা। তাদের মধ্যে রয়েছেন ডা: রাখি দেববর্মা, উষা দেববর্মা, ডা :রাধারানী দেববর্মা, সামুদ্রিকা দত্ত, তানিয়া খাতুন, পূজা রুদ্র পাল, চন্দ্রিমা চৌধুরী, নবরূপা সাহা, স্বপ্না সরকার (নেগি), অনিন্দিতা ভৌমিক ও শিবদৃতা দেবনাথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *