ডেস্ক রিপোর্টার,১১ডিসেম্বর।।
             শুধু ব্যবসা নয়, বাণিজ্যের পাশপাশি সামাজিক কাজেও এগিয়ে এসেছে আগরতলার বনেদি হোমিওপ্যাথি চিকিৎসা প্রতিষ্ঠান  “আরোগ্য -দ্যা কমপ্লিট হোমিও হেলথ সোলিউশন”।রবিবার  আগরতলার হাঁপানিয়া সৎসঙ্গ বিহারে “ফ্রী হেলথ ক্যাম্পে”র  আয়োজন করা হয় আরোগ্য পরিবারের পক্ষ থেকে।মূলত শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩৬তম শুভ জন্মমোহৎসব উপলক্ষে এদিন মানুষের সেবায় নিয়োজিত হয়েছিলো গোটা আরোগ্য পরিবার।


আরোগ্য পরিবারের দুই কর্নধার দিবাকর দে ও দীপা দেববর্মা জানিয়েছেন, রাজ্যবাসীর জন্য পার্শ্ব প্রতিক্রিয়াহীন আধুনিক হোমিওপ্যাথি চিকিৎসা পরিষেবা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করছে তাদের সংস্থা। ব্যবসার পাশাপাশি তারা ভুলেন নি, সমাজের প্রতি তাদের দায়বদ্ধতা। এই দায়বদ্ধতা থেকেই তারা আয়োজন করেছে মেগা স্বাস্থ্য শিবির। হাঁপানিয়া সৎসঙ্গ বিহারে আরোগ্য পরিবারের আয়োজিত স্বাস্থ্য শিবিরে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয় উপস্থিত জনমনে।

।।আরোগ্য পরিবারের দুই কর্নধার।।

রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে লোকজন অংশ গ্রহণ করেছে এই স্বাস্থ্য শিবিরে।লোকজনকে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করা হয়। সুগার, ব্লাড প্রেসার, ওজন মাপার পরিষেবা সহ প্রদান করা হয় ঔষধ।


সবই বিনা মূল্যে। আগামী দিনেও আরোগ্য পরিবার সমাজের প্রতি তাদের দায়বদ্ধতার কথা মাথায় রেখেই নিঃস্বার্থ ভাবে কাজ করে যাবে বলে মন্তব্য করেছেন সংস্থার পরিচালকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *