ডেস্ক রিপোর্টার,১৯জুন।।
“আসন্ন উপভোটে রাজ্যের চারটি কেন্দ্রে বিপুল ভোটে জয়ী হবেন বিজেপির প্রার্থীরা। ভোটের ফলাফল হবে ৪-০। বললেন, রাজ্যের তথ্য-সংস্কৃতি দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী। রবিবার টাউন বড়দোয়ালী কেন্দ্রের প্রার্থী মানিক সাহার সমর্থনে প্রচারে বেরিয়ে একথা বলেন তিনি।
মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, আসন্ন উপভোটে বিরোধীরা নিশ্চিহ্ন হয়ে যাবে l তাদের খুঁজে পাওয়া যাবে না। রাজ্যের মানুষ বাম-কংগ্রেসের মিতালিকে মেনে নেবে না। রাজ্যে একমাত্র বিকল্প শক্তি বিজেপি। বিজেপিই রাজ্যের উন্নয়নের জন্য কাজ করছে।
মন্ত্রী সুশান্ত চৌধুরীর কথায়, রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন কেন্দ্র করে দলের কর্মী-সমর্থকদের মধ্যে অফুরন্ত উচ্ছ্বাস দেখা গিয়েছে। মানুষ সমর্থন করছে বিজেপি প্রার্থীদের এবং তাদের ভোট দেবে বলেও প্রতিশ্রুতি দিচ্ছে। বাম- কংগ্রেসকে কটাক্ষ করে মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, আয়ারাম- গ্যারাম রাজনৈতিক দলগুলিকে মানুষ আর পছন্দ করছেনা। তাদের মিতালী সম্পর্কে সাধারণ মানুষ ওয়াকিবহাল। এই রাজ্যে কংগ্রেস এবং বামপন্থীদের কোন কিছুই নেই। আগামী ২৩ জুন কংগ্রেস ও সিপিএমকে উপযুক্ত জবাব দেবে রাজ্যের মানুষ। এক প্রশ্নের উত্তরে মন্ত্রী সুশান্ত চৌধুরী জানিয়েছেন, রাজ্যে সিপিআইএমএল অপ্রাসঙ্গিক। তারা নিজেদের শক্তির জানান দিতে নানান কথা বলছে। সিপিআইএমএল নেতৃত্বের কথা মানুষ কর্ণপাত করে না। নেই তাদের কোনো নির্দিষ্ট ভোটব্যাঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *