ডেস্ক রিপোর্টার,২৬ফেব্রুয়ারি।।
রাজ্যে হিংসার বেশ কয়েকটি ঘটনা ঘটার পরে, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস শনিবার সন্ধ্যায় বিজেপি’র কর্মী-সমর্থকদের ক্রমাগত অরাজকতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে একটি প্রতিবাদ মিছিল করেছিল।
ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের আহ্বায়ক সুবল ভৌমিক, যুব রাজ্যের আহ্বায়ক বাপ্টু চক্রবর্তী, স্টিয়ারিং কমিটির সদস্য প্রকাশ দাস এবং অন্যান্য বরিষ্ঠ নেতারা বিক্ষোভ মিছিলে স্থানীয় এবং সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস কর্মীদের সঙ্গে অংশ নিয়েছিলেন।
সুবল ভৌমিক বলেছেন, “ত্রিপুরার মানুষ বিপ্লব দেবের সরকারের অত্যাচারের অধীনে বাস করছে। ত্রিপুরা তৃণমূল কংগ্রেস প্রতিটি মানুষের পাশে দাঁড়িয়েছে এবং তাদের প্রতিশ্রুতি দিয়েছে যে তারা ত্রিপুরায় গণতন্ত্র ও মানুষের অধিকার পুনরুদ্ধার করবে।”
ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের আহ্বায়ক রাজ্যে সকলের অধিকারের উপরও জোর দিয়েছেন। তিনি বলেছেন, “প্রতিটি রাজনৈতিক দলের সমান অধিকার রয়েছে। কোনো রাজনৈতিক দলের কোনো কর্মী বা কোনো নিরপরাধ ব্যক্তির ওপর হামলা করা চলবে না। ত্রিপুরায় এমনটা হওয়া উচিত নয়। বিজেপি নেতৃত্বাধীন সরকারের অধীনে ত্রিপুরায় নারীদের নিরাপত্তা নেই। বিপ্লব দেব এ রাজ্যে হিংসা ও সন্ত্রাস ছড়াচ্ছেন। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস এই সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ করছে এবং আমরা এই অত্যাচারী বিজেপি শাসনকে ধ্বংস করতে সফল হব।”
প্রতিবাদ মিছিল শেষের পর, সিআইটিইউ লাইন সেক্রেটারি রুক্কু মিয়া এবং সিপাহিজলা জেলার অনেক কর্মী বনমালীপুর ক্যাম্প অফিসে সুবল ভৌমিকের উপস্থিতিতে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *