তেলিয়ামুড়া ডেস্ক,২৬ জানুয়ারি
                 ভারতের ৭৫ তম প্রজাতন্ত্র দিবস গোটা দেশের সঙ্গে সামঞ্জস্য বজায় রেখে তেলিয়ামুড়া মহকুমায়ও মহা আড়ম্বরে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো এই বিশেষ দিন’টি। তেলিয়ামুড়া দশমীঘাট স্থিত ভগৎ সিং মিনি স্টেডিয়ামে ত্রিপুরা বিধানসভার মুখ্য সচেতক কল্যানী সাহা রায় জাতীয় পতাকা উত্তোলন করেন এবং আনুষ্ঠানিক অভিবাদন গ্রহণ করেন।
                


এদিন ভগৎ সিং মিনি স্টেডিয়ামে তেলিয়ামুড়া মহকুমার স্বাধীনতা সংগ্রামী’র পরিবার পরিজনদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও সম্মাননা, বিভিন্ন ক্ষেত্রে যোগ্য ব্যাক্তিদের বিশেষ সম্মাননা প্রদান করা হয় এই অনুষ্ঠানে। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  তেলিয়ামুড়া পৌর পরিষদের চেয়ারম্যান রুপক সরকার, তেলিয়ামুড়া মহকুমা শাসক অভিজিৎ চক্রবর্তী, আসাম রাইফেলের রাধানগর ব্যাটেলিয়ানের কমান্ডেন্ট মেজর রমনিক সিং ভাটিয়া, মহকুমা পুলিশ আধিকারিক সুদাম্বিকা আর (আই.পি.এস)  সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।


অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্য সচেতক কল্যানী সাহা রায় আজকের এই বিশেষ দিন’টির তাৎপর্য তুলে ধরেন। মহকুমার তিনটি হাসপাতাল তথা তেলিয়ামুড়া, কল্যানপুর এবং মুঙ্গিয়াকামী হাসপাতালে রোগীদের মধ্যে ফল মিস্টি বিতরন করেন অতিথিগন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *