তেলিয়ামুড়া ডেস্ক,২৬ জানুয়ারি।।
                মহাবিদ্যালয় অধ্যক্ষের দায় সারা কর্তব্য পালনের কারণে রসাতলে তেলিয়ামুড়া সরকারি মহাবিদ্যালয়ের শৃঙ্খলা সহ অভ্যন্তরীণ পরিকাঠামো। এমনটাই অভিযোগ তেলিয়ামুড়া সরকারি মহাবিদ্যালয়ের একাংশ পড়ুয়াদের।  তেলিয়ামুড়া সরকারি মহাবিদ্যালয় বেশ সুনামের সঙ্গে দীর্ঘ বছর ধরে একটা বিশেষ খ্যাতি অর্জন করে রেখেছিল গোটা রাজ্যের শিক্ষা অঙ্গনে। খোয়াই জেলা সহ এই ত্রিপুরা রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ছাত্র-ছাত্রীরা তেলিয়ামুড়া সরকারি মহাবিদ্যালয়ে নিজেদের কলেজ জীবনের পড়াশোনা করার জন্য বেশ আগ্রহের সঙ্গে ভর্তি হয়ে হতো। কিন্তু বিগত প্রায় এক বছরেরও বেশি সময় ধরে এই চিত্র সম্পূর্ণভাবে পাল্টে গিয়েছে।


“তেলিয়ামুড়া সরকারি মহাবিদ্যালয়ের বর্তমান অধ্যক্ষ ড: মিহির পাল গ্রহণের পর থেকেই শুরু হয় টালমাটাল পরিস্থিতি। গরিমা হারাতে থাকে কলেজটি।” অভিযোগ কলেজের ছাত্র-ছাত্রী সহ তাদের অভিভাবকরা। তাদের কথায়, অধ্যক্ষ ড: মিহির পাল কলেজ পরিচালনা করেছেন একেবারেই দায় সারা ভাবে।মহাবিদ্যালয়ে কোনো শৃঙ্খলা বলে  কিছুই নেই।এই সংক্রান্ত বিষয়ে অধ্যক্ষ নাকি পুরোপুরি ভাবে উদাসীন।


পড়ুয়াদের অভিযোগ,তেলিয়ামুড়া সরকারি মহাবিদ্যালয়ে পর্যাপ্ত পানীয় জলের অভাব চলছে প্রায় এক বছর ধরে।  শৌচালয়গুলির অবস্থাও অথৈ জলে।
               


লাটে উঠেছে পঠন-পাঠন। কিন্তু দুর্ভাগ্যের হলেও সত্যি, তেলিয়ামুড়া সরকারি মহাবিদ্যালয়ের অভ্যন্তরীণ সংশ্লিষ্ট সমস্যাগুলি সকলের দৃষ্টিতে আসলেও অধ্যক্ষ ড: মিহির পাল নিশ্চুপ।একজন দায়িত্ত্বশীল শিক্ষাবিদের কাছে এটা আশা করছে না ছাত্র ছাত্রী সহ তাদের অভিভাবকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *