খোয়াই ডেস্ক,৬এপ্রিল।।
গোটা দেশ ও রাজ্যের সঙ্গে খোয়াইয়েও পালিত হলো ভারতীয় জনতা পার্টির ৪২তম প্রতিষ্ঠা দিবস। বুধবার খোয়াই মন্ডলের কার্যালয়ে ঘটা করে পালিত হয়েছে ভারতীয় জনতা পার্টির প্রতিষ্ঠা দিবস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি’র খোয়াই জেলার প্রভারী তথা প্রদেশ বিজেপি’র সহ-সভাপতি অমিত রক্ষিত। তিনিই দলীয় পতাকা উত্তোলন করে প্রতিষ্ঠা দিবস আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন।

ভারতীয় জনতা পার্টির প্রতিষ্ঠা দিবসে প্রদেশ বিজেপি’র সহ-সভাপতি অমিত রক্ষিত সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন,” আমাদের দলীয় কার্যালয় আমাদের কাছে মন্দির, পদ্ম আমাদের আদর্শ।” ভারতীয় জনতা পার্টির প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে এদিন সাধারণ মানুষ ও দলের কার্যকর্তাদের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়।

বিজেপি’র ৪২তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে স্থানীয় কার্যকতাদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যায়। তবে গোটা খোয়াই জেলার ছয়টি মণ্ডলেই পালন করা হয়েছে বিজেপি’র প্রতিষ্ঠা দিবস।প্রতিটি জায়গাতেই ছিলো দলীয় কার্যকর্তাদের উপস্থিতি।
খোয়াই মন্ডল সূত্রের খবর অনুযায়ী, খোয়াই বিধানসভা কেন্দ্রের প্রতিটি বুথে পালন করা হয়েছে ভারতীয় জনতা পার্টির প্রতিষ্ঠা দিবস। উত্তোলন করা হয়েছে দলীয় পতাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *