ডেস্ক রিপোর্টার,১৯এপ্রিল।।
দিল্লি সফরে একের পর এক কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে সাক্ষাতের পর মঙ্গলবার মুখ্যমন্ত্রী সাক্ষাৎ করলেন বিজেপি’র সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে। মুখ্যমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে নাড্ডার সঙ্গে সাক্ষাতের ছবি পোস্ট করে বলেন, “রাজ্যের উন্নয়ন মূলক কাজকর্ম নিয়ে তিনি কথা বলেছেন দলের সর্ব ভারতীয় সভাপতির সঙ্গে।তাছাড়া তাঁদের কথায় উঠে এসেছে রাজ্যের বিভিন্ন সামাজিক কাজকর্মের বিষয়ও। তবে জেপি নাড্ডার সঙ্গে মুখ্যমন্ত্রীর এই সাক্ষাৎ পর্ব রাজনৈতিক ভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আগামী কিছুদিনের মধ্যেই ঘোষণা হতে পারে রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনের দিনক্ষণ। তার প্রাক লগ্নে বিজেপি’র সর্ব ভারতীয় সভাপতির সঙ্গে যে শুধু রাজ্যের উন্নয়ন মূলক কাজকর্ম নিয়েই কথা হয়ে তা নয়।এটাও স্পস্ট।

রাজনীতিকদের বক্তব্য, চার কেন্দ্রের প্রার্থীর তালিকা নিয়েও জেপি নাড্ডার সঙ্গে কথা বলবেন মুখ্যমন্ত্রী।খবর অনুযায়ী, মুখ্যমন্ত্রী রাজ্যে এলেই ঘোষণা হতে পারে চার কেন্দ্রের প্রার্থীদের নাম। উপ নির্বাচনে দলীয় প্রার্থীদের নামের পাশে সিলমোহর দেবেন বিজেপি’র সর্ব ভারতীয় সভাপতি। বিজেপি’র খবর, উপ নির্বাচনের চার কেন্দ্রের প্রার্থীর তালিকা চূড়ান্ত।এখন শুধু ঘোষণার অপেক্ষা।মুখ্যমন্ত্রী রাজ্যে এলেই প্রদেশ বিজেপি আনুষ্ঠানিক ভাবে প্রার্থীদের নাম ঘোষণা দেবেন। উপভোটে দলের রোডম্যাপ কি হবে তা নিয়েও জেপি নাড্ডার সঙ্গে মুখ্যমন্ত্রী যে আলোচনা করবেন তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *