ধর্মনগর ডেস্ক,২৮জুলাই
তৃণমূল কংগ্রেসের বঙ্গ নেতৃত্ব যখন আগরতলায়,তখন তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকদের সংঘর্ষে তপ্ত ধর্মনগর। বুধবার দুপুরে ধর্মনগরের তিন জায়গাতে পুলিশের সঙ্গে তৃণমূল কর্মী সমর্থকদের দস্তাদস্তি হয়।তাতে তৃণমূলের তিন নেতা জখম হন।অভিযোগ প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি আশীষলাল সিংহের। পুলিশের পাল্টা দাবি, করোনার বিধি নিষেধকে মান্যতা না দিয়ে তৃণমূল কংগ্রেস মিছিল বের করে।নিয়ম অনুযায়ী পুলিশ মিছিল আটকাতে গেলে তৃণমূল কর্মী সমর্থকরা কর্তব্যরত পুলিশকে পাল্টা আঘাত করে।পুলিশ শেষ পর্যন্ত গ্রেফতার করে তৃণমূল কর্মী সমর্থকদের।
প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতির দাবি,পুলিশ টিএমসির মিছিলে লাঠিচার্জ করে।তাতে তৃণমূল কংগ্রেসের উত্তর জেলার সভাপতি রহিত ভট্টাচার্য, প্রদেশ যুব তৃণমূলের সম্পাদক জাকির হোসেন ও জেলার তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি ইয়াইয়া খান জখম হন। মূলত পিকের টিমকে আটকানোর ঘটনা কেন্দ্র করে প্রতিবাদ মিছিলে অংশ নিয়েছিলো জেলা তৃণমূল নেতৃত্ব।মিছিল শুরু হয়েছিলো ধর্মনগর রাজবাড়ী থেকে।তারপর পুরানো মোটরস্ট্যান্ড হয়ে নেতাজি স্ট্যাচুর কাছে আসার পরই পুলিশের সঙ্গে ঝামেলা শুরু হয়েছিল।
প্রদেশ তৃণমূল নেতৃত্ব জানিয়েছে,বৃহস্পতিবার রাজ্যে আসছেন মহিলা তৃণমূলের সর্ব ভারতীয় সভানেত্রী কাকলি ঘোষ দস্তিদার।তিনি রাজ্যে এসে দলের মহিলা ব্রিগেডের সঙ্গে বৈঠক করবেন। করতে পারেন সাংবাদিক বৈঠকও।তৃণমূল সূত্রের দাবি,শুক্রবার রাজ্যে আসবেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *