ডেস্ক রিপোর্টার,২৮জুলাই:
আই-পেকের টিম রাজ্যে এসে লঙ্ঘন করেছে কোভিড বিধি।তারা রাজ্যের “পেনডেমিক আইন”কে মান্যতা দেয় নি।বললেন,প্রদেশ বিজেপি’র মুখ্য মুখপাত্র সুব্রত চক্রবর্তী।বুধবার রাজ্য বিজেপির সদর দপ্তরে সাংবাদিক বৈঠক করে একথা বলেন তিনি।
আই-পেকের সদস্যদের পুলিশ আটক করার ঘটনা কেন্দ্র করে উত্তাল রাজ্য রাজনীতি।বুধবার বাংলা থেকে রাজ্যে এসেছেন সেই রাজ্যের দুইমন্ত্রী ও এক নেতা।তারা আগরতলা প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করেছেন।এই বৈঠকে বাংলার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু বলেন রাজ্যে নেই কোনো গণতন্ত্র।
ব্রাত্য বসু’র এই বক্তব্যের পাল্টা দেন বিজেপির মুখ্য মুখপাত্র সুব্রত চক্রবর্তী, তিনি বলেন আই-পেকের সদস্যরা পেনডেমিক আইনকে লঙ্ঘন করে গোটা রাজ্য চষে বেরিয়েছে।ধর্মনগর থেকে সাব্রুম সব জায়গাতে তারা বিচরণ করেছে।গিয়েছে বিভিন্ন চা বাগানে।সমীক্ষার নামে নানার জায়গাতে ঘুরে বেরিয়েছে পিকের টিম। তা সম্পূর্ণ বেআইনি।
সুব্রত চক্রবর্তী স্পস্ট ভাবে বলেন,কোভিড বিধি না মানার কারণে আই-পেকের টিমের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মহকুমা প্রশাসন।অথচ বাংলায় গণতন্ত্র হত্যাকারী ব্রাত্য বসু বলছেন রাজ্যে গণতন্ত্র নেই।ত্রিপুরার মানুষ ব্রাত্যের এই বক্তব্য মেনে নেবে না।
এদিনের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির মুখপত্র নবেন্দু ভট্টাচার্য ও বিধায়ক রতন চক্রবর্তী। তারাও প্রায় একই সুরে কথা বলেন।এবং তৃণমূল নেতৃত্বের বক্তব্যের তীব্র সমালোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *