ডেস্ক রিপোর্টার,২৯ আগস্ট।।
মমতা বন্দ্যোপাধ্যায়ের পাখির চোখ ত্রিপুরা।তাই সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়ার নিধান দিয়েছেন তিনি। এবার চুপি সারে মমতার তৃণমূল হানা দিচ্ছে বামেদের ঘরে।এমন খবর গোটা দক্ষিণ জেলা জুড়ে।কান পাতলেই শুনা যায় এই সংক্রান্ত হিসহিস।
মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিকদের জালে ধরা পড়েছেন একজন বাম বিধায়ক। তিনি দক্ষিণ জেলার। তৃণমূল নেতৃত্বের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত। এখন শুধু মাহেন্দ্রক্ষণের অপেক্ষায়। যে কোনো সময় এই বাম বিধায়কের বোধন হবে মা-মাটি-মানুষের ঘরে। চলছে তার প্রস্তুতিও। শুধু কথা বলবে সময়েই।
তৃণমূল সূত্রের খবর, সম্প্রতি দক্ষিণ জেলার এক বাম বিধায়কের সঙ্গে বঙ্গের এক তৃণমূল নেতা কথা বলেছেন।এই তৃণমূল নেতা একসময় ছিলেন একজন বাম সৈনিক।পরবর্তী সময়ে তিনি যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে।স্বাভাবিক ভাবে রাজ্যের বাম নেতাদের সঙ্গে তার একটা পূর্ব পরিচয় রয়েছে। সেই সূত্র ধরেই বঙ্গের তৃণমূল নেতা রাজ্যের দক্ষিণ জেলার এক বাম বিধায়কে তৃণমূল কংগ্রেসের আসার প্রস্তাব দেন।বেশ কিছুদিন আলোচনার পর বাম বিধায়ক দল ছাড়ার বিষয়ে বঙ্গীয় তৃণমূল নেতাকে সম্মতি দেন। এরপর থেকে বামেদের ঘর ভাঙার রণকৌশল নেয় তৃণমূল।
খবর অনুযায়ী, এখন সবকিছু চূড়ান্ত। মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য সফরে এলেও অনুগামীদের নিয়ে দক্ষিণ জেলার এই বাম বিধায়ক যোগ দেবেন তৃণমূল কংগ্রেসে। এই বাম বিধায়কেই দক্ষিণের মুখ করবে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের পক্ষ থেকে এই প্রতিশ্রুতি দেওয়া হয়েছে বাম বিধায়কে। এমনই গুঞ্জন তৃণমূলের অন্দর মহল সহ গোটা দক্ষিণ জেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *