ডেস্ক রিপোর্টার,২সেপ্টেম্বর।।

“বিজেপি-আইপিএফটি জোট সরকারের পরিচালকরা সবাই নবাগত। তাই সরকার পরিচালনায় প্রথম দিকে কিছুটা ভুল ত্রুটি হয়েছিলো।এখন তা শুধরে নেওয়া হয়েছে।” বলেছেন রাজ্যের নবাগত মন্ত্রী রাম প্রসাদ পাল।বৃহস্পতিবার তিনি সস্ত্রীক গিয়েছিলেন উদয়পুর মাতা বাড়িতে। মন্ত্রী হওয়ার পর এটাই রাম প্রসাদ পালের প্রথম মাতাবাড়ি পরিদর্শন।
রাজ্য সরকারের কারা ও অগ্নিনির্বাপক দপ্তরের মন্ত্রী রাম প্রসাদ পাল মা ত্রিপুরেশ্বরীর আশীর্বাদ গ্রহণ করে বলেন, “বিজেপি লিড সরকার কাজ করার জন্য সময় পেয়েছে মত্রা এক বছর।বাদবাকি সময় করোনার জন্য কাজে ব্যাঘাত ঘটেছে।”
মন্ত্রী রাম প্রসাদ পাল দৃঢ়তার সঙ্গে বলেন,” এক বছরে রাজ্য সরকার রাজ্যের শহর থেকে গ্রাম,গ্রাম থেকে শহর সব জায়গাতেই উন্নয়ন করেছে।” আগামী দিনেও চলবে উন্নয়নের যজ্ঞ। ১৮-র নির্বাচনে মানুষ অনেক প্রত্যাশা নিয়ে বিজেপিকে ভোট দিয়েছিলো। সরকার মানুষের সেই প্রত্যাশা পূরণ করবে।
রাজ্য সরকারের কিছু ভুল-ত্রুটি সম্পর্কে বলতে গিয়ে মন্ত্রী রাম প্রসাদ পাল বলেন, ” মুখ্যমন্ত্রী সহ বাদবাকি মন্ত্রীদের অভিজ্ঞতা কম ছিলো।এক্ষেত্রে বাম মানোভাবাপন্ন সরকারী আমলা থেকে শুরু করে সাধারণ কর্মচারীরা নানান সময় ভুল বুঝানোর চেষ্টা করেছিলো। তার খেসারত দিতে হয়েছিলো রাজ্য সরকারকে। মন্ত্রী রাম প্রসাদ পাল স্পস্ট ভাবে বলে দেন, ২৩-র বিধানসভা নির্বাচনে ফের রাজ্যে ক্ষমতায় আসবে বিজেপি।অন্য কোনো রাজনৈতিক দলকে ত্রিপুরা দখল করতে দেবেন না মা ত্রিপুরা সুন্দরী।
এদিন মাতাবাড়িতে মন্ত্রী রামপ্রসাদ পালকে স্বাগত জানান বিধায়ক বিপ্লব ঘোষ,বিজেপি’র গোমতী জেলা সভাপতি অভিষেক দেবরায়।এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা সভাধিপতি স্বপন অধিকারী ও রাধাকিশোরপুর মন্ডল সভাপতি প্রবীর দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *