ডেস্ক রিপোর্টার,২৪মার্চ।।
দীর্ঘ রোগভোগের পর অবশেষে প্রয়াত হলেন প্রাক্তন বিধায়ক তথা বিজেপি’র রাজ্য কমিটির সদস্য বিশ্বজিৎ দত্ত। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিলো ৭৩।বৃহস্পতিবার সকাল ১১টায় জিবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বিজেপি’র রাজ্য কমিটির সদস্য বিশ্বজিৎ দত্তের প্রয়ানে গভীর শোক প্রকাশ করেন রাজ্য বিজেপি’র সহ সভাপতি অমিত রক্ষিত। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, “একে একে প্রিয় মানুষরা চলে যাচ্ছে । আজ খোয়াই’র প্রাক্তন বিধায়ক বিজেপি রাজ্য কমিটির সদস্য বিশ্বজিৎ দত্ত মহোদয় অসংখ্য গুণগ্রাহীদের পেছনে রেখে অমৃত ধামে গমন করেছেন।” প্রসঙ্গত ২০১৮-র বিধানসভা নির্বাচনে আগে প্রয়াত বিশ্বজিৎ দত্ত সিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। এই প্রবীণ নেতার হাতে গেরুয়া পতাকাকে তুলে দিয়ে দলে বরণ করে নিয়েছিলেন অমিত রক্ষিত।
এদিন প্রয়াত বিশ্বজিৎ দত্তের মৃতদেহ জিবি হাসপাতাল থেকে বিজেপি রাজ্য কার্যালয়ে আনা হয়। এখানে রাজ্য বিজেপি’র সহ সভাপতি অমিত রক্ষিত দলীয় পতাকা দিয়ে প্রয়াত বর্ষীয়ান নেতা বিশ্বজিৎ দত্তকে শেষ বিদায় জানান । পরে তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় বিধানসভায়। যেখানে একে একে রাজ্য বিধানসভার অধ্যক্ষ রতন চক্রবর্তী, বিরোধী দলনেতা মানিক সরকার সহ অন্যান্য বিধায়করা পুষ্পস্তবক দিয়ে শেষ বিদায় জানান বিজেপি’র প্রয়াত নেতা বিশ্বজিৎ দত্তকে।
এদিনই রাজ্য বিধানসভা থেকে বিশ্বজিৎ দত্তের মৃতদেহ নিয়ে যাওয়া হয় খোয়াই বিজেপি কার্যালয়ে। সেখানেও দলীয় নেতা-কর্মীরা পুষ্পস্তবক ও মাল্যদান করে প্রিয় নেতাকে শেষ শ্রদ্ধা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *