ডেস্ক রিপোর্টার,২৪মার্চ।।
বিজেপি’র সাংসদ রেবতী ত্রিপুরার পর এবার বিজেপি’র বিধায়ক শম্ভুলাল চাকমাকে খুনের হুমকি দিলো দুস্কৃতিরা। সেনাবাহিনী পোশাক পরিধেয় এক ব্যক্তি বিধায়ক শম্ভুলাল চাকমাকে খুনের হুমকি দিয়েছে।সামাজিক যোগাযোগ মাধ্যমে বিধায়ক হুমকি দেওয়ার ভিডিও রকেট গতিতে ভাইরাল হয়ে গেছে।এই হুমকির ভিডিও নেট দুনিয়া ছড়িয়ে পড়তেই রাজ্যজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়।
বিধায়ক শম্ভুলাল চাকমাকে কেন হুমকি? বুধবার বিধানসভা অধিবেশনে দাঁড়িয়ে বিধায়ক শম্ভুলাল চাকমা বলেছিলেন, “রাজ্যের মাদ্রাসাগুলি বন্ধ করে দেওয়া উচিত।মাদ্রাসাগুলি থেকে উগ্রবাদীর জন্ম হচ্ছে। শিক্ষার নামে মাদ্রাসাগুলিতে জেহাদের পাঠ দেওয়া হয়ে। এখন পর্যন্ত রাজ্যের মাদ্রাসাগুলি থেকে কোনো ইঞ্জিনিয়ার বা আদর্শ শিক্ষক বের হয়নি। এই সমস্ত মাদ্রাসা রাজ্যের নিরাপত্তার জন্য ঝুঁকি।”
তদন্তকারী পুলিশের অনুমান, মাদ্রাসা নিয়ে বিধায়ক শম্ভুলাল চাকমার এই বক্তব্যের কারণেই বিশেষ অংশের লোকজন ক্ষিপ্ত হয়ে উঠেছে।তারা বিধায়কের বক্তব্য মেনে নিতে পারেনি।এই কারণেই বিধায়কে ভয় দেখানোর জন্য ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে বিধায়ক শম্ভুলাল চাকমা ছামনু থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ভাইরাল হওয়া হুমকির ভিডিও খতিয়ে দেখছে।তবে এখন পর্যন্ত হুমকি দেওয়া ব্যক্তিটি কে বা কোথাকার তা জানা যায়নি। হুমকির ভিডিও প্রকাশ্যে আসার পর বিধায়ক শম্ভুলাল চাকমার নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে রাজ্য অরক্ষা প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *