ডেস্ক রিপোর্টার,২৬জানুয়ারি।।
“পূর্বতন বাম সরকারের জামানায় নেতা-মন্ত্রীদের আত্মীয়স্বজনরা সরকারি চাকরি পেতো।কিন্তু বর্তমান সরকারের জামানায় এমন নজির নেই।চাকরি গিয়েছে সাধারণ মানুষের ঘরে।নেতা-মন্ত্রীদের কাছের লোকদের ঘরে নয়।”—বক্তা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।প্রজাতন্ত্র দিবসে বাধারঘাট মন্ডলের উদ্যোগে ডুকলি ব্লকের কমিউনিটি হলে আয়োজিত রক্তদান শিবিরে একথা বলেন তিনি।
মুখ্যমন্ত্রী বলেন, বর্তমান বিজেপি সরকার সাংবিধানিক নিয়ম নীতি মেনে চাকরি দিয়েছে। যারা চাকরি পেয়েছেন তারা নিজের ইচ্ছায় চাকরি না ছাড়লে কখনো চাকরি খোয়াতে হবে না।কিন্তু বাম জামানায় দেওয়া চাকরি হারাতে হয়েছে মানুষকে।চাকরি দেওয়ার ক্ষেত্রে ছিলো না কোনো নিয়ম নীতি।
রাজ্যের চিকিৎসা পরিষেবার প্রসঙ্গ তুলে মুখ্যমন্ত্রী বলেন, বিজেপি সরকারের জামানায় রাজ্যের চিকিৎসা ব্যবস্থার উন্নতি হয়েছে।এই সরকারই প্রথম নিউরোসার্জন এনেছে জিবি হাসপাতালে।করোনা প্রতিরোধে সরকার সমস্ত ধরণের ব্যবস্থা রেখেছে হাসপাতালগুলিতে। সর্বোপরি বর্তমান বিজেপি সরকার গোটা রাজ্যেই উন্নয়নমূলক কাজ করে চলছে।
এদিনের রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি’র সভাপতি ডা:মানিক সাহা, বিধায়িকা মিমি মজুমদার ও পূর্বদয়া সামাজিক সংস্থার সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রীর জায়া নীতিদেব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *