ডেস্ক রিপোর্টার, ২৮ এপ্রিল।।
       স্বাস্থ্য দপ্তর ও পুলিশকে ঘুমে রেখে নির্দ্বিধায় চলছে ভ্রূণ হত্যা।লোক চক্ষুর অন্তরালে প্রতিদিনসংঘটিত হচ্ছে এই জঘন্য অপরাধ।তাও আবার রাজ্যের একটি সরকারী হাসপাতালে। দক্ষিণ জেলার রাজনগর বিধানসভা কেন্দ্রের নীহার নগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র। স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক রবিশঙ্কর দত্ত।


অভিযোগ, চিকিৎসক রবিশঙ্কর দত্তের নির্দেশেই নাকি হাসপাতাল চত্বরে নিয়মিত চলছে ভ্রূণ হত্যা। তথ্য বলছে, ভ্রূণ হত্যার ক্ষেত্রে রবিশঙ্কর দত্তের রেটও ধার্য্য করা আছে।


বিবাহিত মহিলাদের গর্ভপাতের জন্য চিকিৎসক রবিশঙ্কর দত্ত নাকি নিয়ে থাকেন ১৫ থেকে ২০ হাজার টাকা। এবং আবিবাহিত মেয়েদের ক্ষেত্রে রবিশঙ্কর দত্তের গর্ভপাতের রেট ৪০ থেকে ৫০ হাজার টাকা।

চিকিৎসক রবি শঙ্কর দত্ত (বেগুনি রঙের শার্ট)

আমাদের কাছে আসা ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে, হাসপাতালের রুমের ভেতরে থাকা একটি ব্যাড।তার পাশেই একটি ডাস্টবিন। এবং ডাস্টবিনের মধ্যে একটি ভ্রূণ। (প্রতিবেদনের সঙ্গে সেটে দেওয়া হলো সেই ছবি,উপরের দিক থেকে দ্বিতীয় ছবিটি) চিকিৎসক রবি শঙ্কর দত্ত কি বলতে পারবেন, আমাদের স্ক্রিনে ভেসে উঠে ছবিটি নীহার নগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের না?


এই প্রশ্নের উত্তরের অপেক্ষায় রইলো “জনতার মশাল”। আমাদ ছবিতে এটা স্পস্ট, যে ভ্রূণ হত্যা হচ্ছে। সংঘটিত হচ্ছে জঘণ্য অপরাধ। এই অপরাধের কুশীলবরা কারা?
  


এই ঘটনা সম্পর্ক আমাদের প্রতিনিধি  মোবাইলে যোগাযোগ করেছিলেন চিকিৎসক রবি শঙ্কর দত্তের সঙ্গে। তখন চিকিৎসক বাবুর কণ্ঠ স্বর ছিলো খুবই নিষ্প্রভ। চিকিৎসক রবি শঙ্কর বলেছেন, “কালকে অর্থাৎ শুক্রবারে এরকম কোনো ঘটনা হয় নি। তাহলে তো  প্রশ্ন উঠা স্বাভাবিক,  অন্য কোনো দিন কি রবি শঙ্কর দত্তের চেম্বারে হয়েছিলো মহিলাদের গর্ভপাত?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *