ডেস্ক রিপোর্টার,২২সেপ্টেম্বর।।
রাজ্য মন্ত্রিসভার বৈঠকে স্বাস্থ্য দপ্তরে ১২৫ জন ল্যাব টেকনিশিয়ান নিয়োগ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।মঙ্গলবার মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ের প্রেস কনফারেন্স হলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে
মন্ত্রিসভার এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন তথ্য ও সংস্কৃতি দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী।
মন্ত্রী জানান, রিপস্যাটে ৮টি অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের পদ নতুন সৃষ্টি করে নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে মন্ত্রিসভার বৈঠকে। এদিনের মন্ত্রিসভার বৈঠকে ত্রিপুরা গভর্নমেন্ট প্রিন্টিং এন্ড স্টেশনাতি ১৫ জন লোক নিয়োগের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এরমধ্যে চার্জম্যান পদে ২ জন, মেশিনম্যান পদে ৩ জন এবং বাইন্ডার পদে ১০ জন লোক নিয়োগ করা হবে। ত্রিপুরা গভর্নমেন্ট এন্ড প্রিন্টিং প্রেসের ডেপুটি ম্যানেজারের শূন্যপদটিও পূরণ করা হবে। তথ্যমন্ত্রী সুশান্ত চৌধুরী বক্তব্য, স্বরাষ্ট্র দপ্তরের অধীন স্টেট ফরেন্সিক সায়েন্স এন্ড ল্যাবরোটরির লাই ডিটেকশন ডিভিশনে একজন সিনিয়র সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য মন্ত্রিসভা।
স্বাস্থ্য দপ্তরে ৩টি হোমিওপ্যাথি মেডিক্যাল অফিসারের শূন্যপদে লোক নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে মন্ত্রিসভায় জানিয়েছেন তথ্য মন্ত্রী।এই ৩টি পদই এসটি’দের জন্য সংরক্ষিত।এদিনের মন্ত্রিসভার বৈঠকে নেওয়া সবগুলি পদেই নিয়োগ প্রক্রিয়া দ্রুত সম্পন্ন করা হবে বলে তথ্যমন্ত্রী সুশান্ত চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *